গৌরনদীতে ব্রিজের চোরাই মালামাল আটক

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ব্রিজের চোরাই মালামাল আটক
সোমবার ● ১ আগস্ট ২০২২


গৌরনদীতে ব্রিজের চোরাই মালামাল আটক

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদের আওতায় রাখা এলজিইডির পুরাতন ব্রিজের চোরাই লোহার বিম ও এ্যাঙ্গেল পাচার কালে গৌরনদী উপজেলার রাজাপুর  গ্রামবাসী আটক করেছে। খবর পেয়ে  রোববার রাতে  আটককৃত ব্রিজের মালামাল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় ইউপি সদস্য বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন।
সোমবার (১ আগষ্ট) দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করে রাজিহার ইউনিয়ন পরিষদের সচিব গৌতম পাল জানান, উপজেলা প্রকৌশল বিভাগের (এলজিইডি) ওইসব মালামাল ইউনিয়ন পরিষদের জিম্মায় রাখা হয়। পরবর্তীতে ইউপি চেয়ারম্যান ওই মালামাল তার ব্যবসা প্রতিষ্ঠান রাইচ মিলে জমা রাখেন। চেঙ্গুটিয়া গ্রামের মৃত হোসেন হাওলাদারের ছেলে মনির হাওলাদার রবিবার বিকেলে সরকারী ব্রীজের ছয়পিস লোহার বিম ও এ্যাঙ্গেল চুরি করে বিক্রি করেন।
সূত্রমতে, কুষ্টিয়া জেলার সিলেরঘাট এলাকার ভাঙ্গারী ব্যবসায়ী খাদেম মিয়ার কাছে ৪০টাকা কেজি দরে ২৭৯ কেজি মালামাল বিক্রি করার পর ভাঙ্গারী ব্যবসায়ী ভ্যানযোগে ওই মালামাল নিয়ে যাওয়ার সময় গৌরনদী উপজেলার রাজাপুর এলাকাবাসী আটক করে। খবর পেয়ে এলজিইডি বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম ও এসআই মিল্টন মন্ডল রবিবার রাতে ঘটনাস্থলে গিয়ে সরকারী মালামাল জব্দ করে নিয়ে আসেন।
আগৈলঝাড়া থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার বলেন, এ ঘটনায় রাজিহার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বিএম খোকন বাদী হয়ে মনির হাওলাদারসহ অজ্ঞাতনামা ২/৩জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। রাজিহার ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস তালুকদার মোবাইল ফোনে জানিয়েছেন, তিনি অসুস্থ থাকায় গত কয়েকদিন থেকে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। মালামাল চুরির খবর পেয়ে ইউপি সদস্যকে মামলা করতে বলেছেন।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৯:১৫ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ