নাজিরপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ
সোমবার ● ১৮ জুলাই ২০২২


নাজিরপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে আ’লীগের সাধারন সম্পাদকের বিরুদ্ধে স্বেচ্ছচারিতা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন সংগঠনের নেতারা। সোমবার (১৮ জুলাই) দুপুরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে সংগঠনের বিভিন্ন পদের ২৬ জনের স্বাক্ষরিত ওই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের উপজেলা কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট নির্জন কান্তি বিশ্বাস।
সংবাদ সম্মেলনে সাধারন সম্পাদকের বিরুদ্ধে কমিটি ও ইউপি চেয়ারম্যান পদের মনোনয়ন বাণিজ্যসহ একক ভাবে এবং সংগঠনের নিয়ম পরিপন্থীভাবে সংগঠন চালানোর অভিযোগ করা হয়। এ সময় জানানো হয়, গত ২০১৪ সালে সংগঠনের উপজেলা কমিটি গঠনের পর সংগঠনের পক্ষ থেকে এখানো কোন মিটিং দিতে পারেন নি। এতে সংগঠন নিস্ক্রীয় হয়ে পড়েছে। তিনি জাতীয় পর্টির উপজেলা কমিটির সাবেক সাধারন সম্পাদক ছিলেন। গত ২০০১ সালের পরে আ’লীগে যোগ দেন। তিনি আ’লীগের ত্যাগীদের বাদ দিয়ে সাবেক জাতীয় পার্টির নেতাদের সংগঠনের বিভিন্ন স্থানে পদ দেয়াসহ বিভিন্ন ভাবে সুযোগ দিচ্ছেন। আর আ’লীগের ত্যাগীদের বিভিন্নভাবে হয়রানী করছেন। সম্প্রতি তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি নিজের সুবিধা মতো করতে চেষ্টা করছেন।
সংবাদ সম্মেলনে অভিযোগ করে জনানো হয়, কমিটির সভাপতি আব্দুল মালেক বেপারী গত ২০১৬ সালের নভেম্বর মাসে মৃত্যুর পর গত ৬ বছরে কাউকে দায়িত্ব দেয়া হয় নি। এমন কি সাধারন সম্পাদক তার সুবিধা আদায়ে বিভিন্ন সময় বিভিন্ন জনকে সভাপতি পদের দায়িত্ব দিয়ে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করছেন। তবে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান তার বিরুদ্ধে আনিত এমন অভিযোগ অস্বীকার করে বলেন, যারা অভিযোগ করেছেন তারা দলের কেউ নয়।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪১:৫০ ● ৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ