পিরোজপুরে পদ্মা সেতু উদ্বোধনে আনন্দ র‌্যালী

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে পদ্মা সেতু উদ্বোধনে আনন্দ র‌্যালী
শনিবার ● ২৫ জুন ২০২২


পিরোজপুরে পদ্মা সেতু উদ্বোধনে আনন্দ র‌্যালী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে পিরোজপুরে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) সকালে শহরের বঙ্গবন্ধু চত্তর থেকে র‌্যালীটি বের হয়ে জেলা ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়।
আনন্দ র‌্যালীতে সরকারী-বেসরকারী কর্মকর্তা ও কর্মচারী, রাজনৈতিক দলের নেতা-কর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার অংশ নেয়।র‌্যালী শেষে জেলা ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বড় পর্দায় সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন লোকজন। এখানে বেলুন ও পায়রা উড়িয়ে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠান পালন করা হয়।এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, মোহাম্মদ পুলিশ সুপার সাইদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, জেলা যুবলীগের সভাপতি আখতারুজ্জামান ফুলু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।  এছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা টেলিভিশন ও প্রোজেক্টরের মাধ্যমে পদ্মা সেতুর উদ্ধোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করে। দুপুরে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধায় রয়েছে বর্ণিল আতশবাজি প্রদর্শণী।
এদিকে, সড়ক পথে বাস, মাইক্রোবাস যোগে ও নৌ-পথে পিরোজপুরের বিভিন্ন এলাকা থেকে ৮টি লঞ্চ যোগে শুক্রবার বিকেল থেকেই কাঠালবাড়ি জনসভা স্থলে গিয়ে যোগ দেয় প্রায় ২০ হাজার মানুষ।
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পিরোজপুর সেজেছে বর্ণিল সাজে। জেলার গুরুত্বপূর্ন সড়কগুলোতে লাগানো হয়েছে পদ্মা সেতু, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত রং-বেরং এর ফেষ্টুন, ব্যানার ও বিলবোর্ড। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, পৌরসভা, তথ্য অফিসসহ বিভিন্ন সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এসব বিলবোর্ড, ফেষ্টুন, তোড়ণ ও আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৫:০৮ ● ২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ