পদ্মা সেতু উদ্বোধনে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা

প্রথম পাতা » কুয়াকাটা » পদ্মা সেতু উদ্বোধনে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা
বুধবার ● ২২ জুন ২০২২


পদ্মা সেতু উদ্বোধনে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের বহুমুখী পদ্মাসেতু। এই স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পর্যটন নগরী কুয়াকাটায় শোভাযাত্রা ও মিস্টি বিতরণ হয়েছে। কুয়াকাটা পৌরসভার উদ্যোগে পর্যটন নির্ভর ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ওই শোভাযাত্রায় নিজনিজ প্রতিষ্ঠান সংগঠনের ব্যানার নিয়ে অংশগ্রহণ করেন।
বুধবার (২২ জুন) সকাল ১০ টায় পৌরসভা কার্যালয় থেকে এ শোভাযাত্রা বের করা হয়। পৌর মেয়র আনোয়ার হাওলাদারের নেতৃত্বে কুয়াকাটা-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে রাখাইন মহিলা মার্কেট সড়ক ধরে পুনরায় পৌর ভবনের সামনে এসে পথসভায় মিলিত হয়। পথসভায় বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম হাওলাদার, ভূইয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ নিজাম হাওলাদার প্রমুখ।
আনন্দ মিছিল ও শোভাযাত্রায় কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ মোতালেব শরীফ, কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্যানেল মেয়র মোঃ শহীদ দেওয়ান, পৌর কাউন্সিলর ও ছাত্রলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, প্যানেল মেয়র মোঃ মনির শরীফ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আকন, কাউন্সিলর আবুল হোসেন ফরাজী, কাউন্সিলর ফজলুল হক খান, টোয়াক সাধারণ সম্পাদক কে এম জহির, ট্যুর গাইড সভাপতি কেএম বাচ্চুসহ আরও অনেকে। এছাড়াও পৃথক পৃথক ব্যানার নিয়ে ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক), হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশন, হোটেল মোটেল মালিক সমিতি, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুটুম), ট্যুর গাইড এসোসিয়েশন, পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, খাবার হোটেল মালিক সমিতিসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও প্রতিষ্ঠান এই আনন্দ র‌্যালীতে অংশগ্রহণ করে।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৮:২৫ ● ১৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ