ওসমানীনগরে গাজাঁ ও প্রাইভেট কারসহ আটক-২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ওসমানীনগরে গাজাঁ ও প্রাইভেট কারসহ আটক-২
বৃহস্পতিবার ● ১০ মার্চ ২০২২


ওসমানীনগরে গাজাঁ ও প্রাইভেট কারসহ আটক-২

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

সিলেটের ওসমানীনগরে ১০কেজি গাজাঁসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার সাদিপুর ইউনিয়নের শেরপুর টুলপ্লাজা নামক স্থান থেকে গাজাঁসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, সিলেট এসএমপি এয়ারপোর্ট থানার লাভাতোরা চা বাগানের মৃত তারা নাথের ছেলে কালা লোহার (২৮) ও মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার বংশীগ্রাম গ্রামের  মৃত সামছুল হকের ছেলে আব্দুল হান্নান (৫৭)। এ সময়  একটি পুরাতন প্রাইভেট কার (ঢাকা - মেট্রো-গ-১২-০৫৮৩) আটক করা হয়।
থানা পুলিশ সুত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে সিলেটে গাজাঁ বিক্রির উদ্দেশ্যে একটি চক্র সিলেট প্রবেশ পথ শেরপুরে আসে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ শেরপুর টুলপ্লাজায় অবস্থান নিয়ে মাদক ব্যবসায়ীদে কাছ থেকে ১০ কেজি গাজাঁ উদ্ধার করে। যার বাজার মূল্য এক লক্ষ টাকা। এসময় দুই গাজাঁ ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় গাজাঁ বহনকারী একটি প্রাইভেট কারও আটক করা হয়।
পুলিশের প্রথমকি জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, বিক্রির উদ্দেশ্যে সাথে থাকা গাঁজা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার আমরোড এলাকা থেকে সিলেটের লাক্কাতুরা চা বাগানে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় বুধবার রাতে ওসমানীনগর থানার এসআই মলাই মিয়া বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।
ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দীন আটকের সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:১০ ● ১৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ