গৌরনদীতে বিএনপি নেতাকে পিটিয়ে আহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিএনপি নেতাকে পিটিয়ে আহত
মঙ্গলবার ● ১১ জানুয়ারী ২০২২


গৌরনদীতে বিএনপি নেতাকে পিটিয়ে আহত

গৌরনদী (বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও নলচিড়া ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মৃধাকে (৭১) পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে কতিপয় আ’লীগ নেতাকর্মীর বিরুদ্ধে।
আহত বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী মৃধা অভিযোগ করে বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দিকে উপজেলার কয়ারিয়া (বোরাদী গরঙ্গল) টেম্পো স্ট্যান্ডে আতাহার প্যাদার চা’য়ের দোকানে বসাছিলাম। এসময় নলচিড়া ইউপির মেম্বার আ’লীগ নেতা শহিদ খানের নেতৃত্বে সরকারি দলের ১৫/২০ নেতাকর্মী  লোহার রড ও পাইপ এবং লাঠিসোটা নিয়ে অতর্কিত ভাবে আমার ওপর হামলা চালঅয়। হামলাকারীরা আমাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত ফুলা জখম করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়। এরপর আমাকে উদ্ধার করে স্থানীয়রা গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা আমাকে গতকাল মঙ্গলবার সকালে ঢাকায় প্রেরণ করা হয়।
এব্যাপারে উপজেলা আ’লীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীন জানান, ওই  হামলার ঘটনার সাথে আ’লীগের কোন নেতাকর্মী জড়িত  নাই। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে ওই হামলার ঘটনা ঘটেছে বলে  শুনেছি।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, এ ব্যাপারে আমরা কিছুই জানি না। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:১৫ ● ৩৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ