নির্বাচনে বিজয়ের পর মিছিল বের করা যাবে না-জেলা প্রশাসক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » নির্বাচনে বিজয়ের পর মিছিল বের করা যাবে না-জেলা প্রশাসক
সোমবার ● ৮ নভেম্বর ২০২১


নির্বাচনে বিজয়ের পর মিছিল বের করা যাবে না-জেলা প্রশাসক

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গির হোসেন বলেছেন, নির্বাচনে বিজয়ের পর কোন ধরনের মিছিল বের করা যাবে না। এতে করে মারামারি ও বিশৃংখলা সৃষ্টি হতে পারে। ভোটের জন্য টাকা ভিতরনের কোন তথ্য-প্রমাণ দিতে পারলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। কেউ গুজবে কান দেওয়া যাবে না। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। যদি কেউ বিশৃংখলা সৃষ্টি করে তাকে খুজে করে তার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। প্রত্যেক কেন্দ্রে যেন আপনাদের এজেন্ট থাকে এবং ভোট গণনার আগে কোন এজেন্ট বের না হন। কোন অবস্থাতেই শান্ত পরিবেশ অশান্ত করা যাবে না। আপনাদের কর্মী যদি খারাপ কিছু করে সে দায়িত্ব আপনাদের এবং কর্মীর থেকে বিপদ বেশী হবে আপনাদের। আপনারা জেলে যেতে পারেন এমনকি আপনারা নির্বাচিত হলেও নির্বাচিত হবেন না। আপনাদের আশঙ্খার কারণ নেই শান্তিপূর্ণভাবে ভোট পরিচালনার জন্য পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার বাহিনীসহ পর্যাপ্ত পরিমাণ ম্যাজিস্ট্রেট কাজ করবে আপনারা তাদের সহযোগিতা করবেন।
রোববার রাতে উপজেলা পরিষদের হল রুমে উপজেলা আইন শৃঙ্খলা সমন্বয় সেলের উদ্যোগে নির্বাচনে অংশ নেয়া ৫১জন প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জের ছাতক উপজেলায় আগামী ১১ নভেম্বর ২য় ধাপে ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  মামুনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম), জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার।

এসময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি মো. মিজানুর রহমান (ভারপ্রাপ্ত), উপজেলা নির্বাচন কর্মকর্তা  ফয়েজুর রহমান, রিটার্নিং কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, তৌফিক হোসেন খান, শফিউর রহমান, মোস্তফা আহসান হাবীব ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়া হোসেন রনি, দৈনিক বিজয়ের কন্ঠের ছাতক প্রতিনিধি এইচ এম শাওন,  সাংবাদিক মীর আমান মিয়া লুমান প্রমুখ।

সভায় চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক সদর ইউনিয়নের সাইফুল ইসলাম, কালারুকা ইউনিয়নের আশরাফুল আলম, উত্তর খুরমা ইউনিয়নের বিল্লাল আহমদ, এড. মনির উদ্দিন, দক্ষিণ খুরমা ইউনিয়নের আব্দুল মছব্বির, আব্দুল খালিক, ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের গয়াছ আহমদ, গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের নিজাম উদ্দিন প্রমুখ।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৯:৫৪ ● ১৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ