চরফ্যাশনে দু‘সাংবাদিকের নামে মামলার নিন্দা ও প্রতিবাদ!

প্রথম পাতা » গণমাধ্যম » চরফ্যাশনে দু‘সাংবাদিকের নামে মামলার নিন্দা ও প্রতিবাদ!
মঙ্গলবার ● ২ নভেম্বর ২০২১


চরফ্যাশনে দু‘সাংবাদিকের নামে মামলার নিন্দা ও প্রতিবাদ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য আমার সংবাদ প্রতিনিধি এম নোমার চৌধুরী, অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশন ও মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য স্বদেশ প্রতিদিন প্রতিনিধি সিরাজুল ইসলামসহ তার পরিবারের ১৩জনের বিরুদ্ধে চরফ্যাশন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তের করে রিপোর্টের জন্যে দুলারহাট থানাকে নির্দেশ দেয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, চরফ্যাশন উপজেলার আহম্মদপুর গ্রামের ফরিদাবাদ গ্রামের ২০ জুলাই বিকালে আমাদের গাছ থেকে হানিফ, হিরন, এমরান, আল আমীন, তাছলিমা বেগম, নুরজাহান,হাফেজা বেগমগংরা  নারিকেল পাড়ছিল। এই ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের পিতা নুরুল ইসলাম,তার ছেলে আনোয়ার, সিরাজুল ইসলামসহ ৫/৬জনকে কুপিয়ে ও পিটিয়ে যখম করেছে। এই ঘটনায় দুলারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়। ৪ কিশোরগ্যাংকে আটককে পুলিশ আটক করেছে। বাকী আসামীকে আটক না করে ফয়সালার কথা বলেদুলারহাট থাানার ওসি মোরাদ হোসেন, স্থানীয় আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, মজিবনগর ইউপির চেয়ারম্যানর আব্দুল ওদুদ মিয়া, সাবেক ইউপির সদস্য রুহুর আমীন রনি, বর্তমান সদস্য ইব্রাহীম, কামরুল ইসলামসহ জমি মাপ দেয়। এতে হানিফ মাঝি থেকে সাড়ে ১৩শতক জমি পাওয়ানা হয়েছি। ওই জমি সাংবাদিক পরিবারকে না বুজিয়ে দিয়ে উল্টো চরফ্যাশন আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ২৫ অক্টোবর।
এদিকে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মামলা দেয়ায় চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন  আরাফাত, সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন, অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশন চরফ্যাশন শাখার সভাপতি সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, বাংলাদেশ মফাস্বল সাংবাদিক ফোরামের সভাপতি আমাদের সময় প্রতিনিধি আদিত্য জাহিদ, সম্পাদক সংবাদ প্রতিদিন প্রতিনিধি নুরুল্লাহ ভূইয়া প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৫:৪৫ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ