কাউখালীতে ১২ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ১২ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
মঙ্গলবার ● ১৯ অক্টোবর ২০২১


কাউখালীতে ১২ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় দু’টি বসত বাড়িসহ কমপক্ষে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। প্রাথমিকভাবে অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানায়।
সোমবার রাত ১২টার দিকে কাউখালীর চিরাপাড়া ব্রীজ সংলগ্ন টেম্পোষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর কাউখালী ও ঝালকাঠীর রাজাপুরের ফায়ার স্টেশনের ৫টি ইউনিট ও স্থানীয় জনসাধারন সহযোগীতায় প্রায় ২ ঘণ্টা  চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
কাউখালী ফায়ার সার্ভিসের  ষ্টেশন অফিসার ইমরান হোসেন জানান, চিরাপাড়া ব্রীজ সংলগ্ন টেম্পোষ্ট্যান্ড এলাকায় আগুন লাগার পরপরই ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।  ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, একটি চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুন লাগার মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় পাশে থাকা হাসিব ও জাহাঙ্গীরের দুটি বাড়ি, মনির মীরের মুদি মালের দোকান,পারভেজের চায়ের দোকানসহ ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায় এবং আরো কয়েকটি দোকানের আংশিক ক্ষতি হয়। আগুনে অনেক ব্যবসায়ী সর্বস্ব হারিয়ে পথে বসার উপক্রম হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।
রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা ও কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.বনি আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:০৪ ● ৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ