টুঙ্গিপাড়ায় সংবাদকর্মীদের সাথে ওসির মতবিনিময়

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় সংবাদকর্মীদের সাথে ওসির মতবিনিময়
বৃহস্পতিবার ● ৭ অক্টোবর ২০২১


টুঙ্গিপাড়ায় সংবাদকর্মীদের সাথে ওসির মতবিনিময়

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার রাতে টুঙ্গিপাড়া থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় টুঙ্গিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইমরান শেখ, সাধারণ সম্পাদক পাভেল সরদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সজল সরকার, হাবিবুল্লাহ খান হাবিব, সাংগঠনিক সম্পাদক মোজাক্কির বিল্লাহ, দপ্তর সম্পাদক শফিক শিমুল, অর্থ বিষয়ক সম্পাদক সঞ্জিত বাড়ৈ, সদস্য হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম সুলতান মাহমুদ বলেন, জাতির পিতার জন্ম স্থানের জনগণকে সেবা দেয়ার ব্রত নিয়ে টুঙ্গিপাড়া থানায় যোগদান করেছি। আগামী দিনগুলোয় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকার নির্দেশনায় কাজ করে যাবো।
তিনি আরো বলেন, এখানে মাদক ও জুয়াড়িদের সম্পর্কে কিছু তথ্য রয়েছে। এই পুণ্যভূমিতে যারা মাদক ব্যবসা, মাদক সেবন ও জুয়ার সাথে সম্পৃক্ত তারা যাতে এলাকার পরিবেশ নষ্ট না পারে তাই আপনারা (সাংবাদিকরা) তাদের তথ্য দিয়ে আমাকে সহযোগিতা করলে অবশ্যই মাদক নির্মূল করতে সক্ষম হব।
উল্লেখ্য, একেএম সুলতান মাহমুদ কিশোরগঞ্জ জেলা কুলিয়ারচর থানা থেকে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে গত বৃহস্পতিবার বিকালে যোগদান করেন।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:০০ ● ২৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ