এন্ড্রয়েট মোবাইল না দেয়ায়-ইন্দুরকানিতে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রথম পাতা » পিরোজপুর » এন্ড্রয়েট মোবাইল না দেয়ায়-ইন্দুরকানিতে স্কুল ছাত্রীর আত্মহত্যা
শনিবার ● ৩ জুলাই ২০২১


এন্ড্রয়েট মোবাইল না দেয়ায়- ইন্দুরকানিতে স্কুল ছাত্রীর আত্মহত্যা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানীতে মোবাইল কিনে না দেওয়ায় বাবা মার সাথে অভিমান করে মারজিয়া আক্তার (১৬) নামরে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (৩ জুলাই) ভোরে উপজেলার  বটতলা গ্রামে।  সে ওই গ্রামের আবুল কালামের কন্যা ও উপজেলা সদরের সরকারী সেতারা স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। আত্মহত্যার আগে মারজিয়া একটি চিরকুট লিখে রেখে গেছেন।

নিহতের পিতা আবুল কালাম জানান, তার দশম শ্রেণীতে পড়ুয়া মেয়ে ওই দিন ভোরে নিজ ঘরে থাকা ফ্যানের  সাথে গলায় ওড়ানা পেচিয়ে আত্মহত্যা করেছে। সে কিছু দিন ধরে একটি টাচ ফোন কিনে দিতে আমাকে চাপ দেয়। আমার আর্থিক সঙ্গতি না থাকায় ও মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে তা কিনে দিতে রাজি না হওয়ায় সে ক্ষোভে আত্মহত্যা করেছে।

ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ  মো. হুমায়ুন কবির  স্কুল ছাত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান,   মারজিয়া আক্তার  গত ২ মাস ধরে তার পিতাকে একটি অ্যাড্রোয়েট মুঠোফোন কিনে দিতে চাপ দেয়। তার পিতা বেশ গরীব হওয়ায় পরিবার তাতে রাজী হয় নি। এতে সে তার পিতা-মাতার উপর অভিমান করে    আত্মহত্যা করেছে। সে আতœহত্যর আগে একটি চিরকুট লিখে রেখে গেছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৫৭ ● ৪১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ