নাজিরপুরে স্বাস্থ্য কর্মকর্তার অনিয়মের তদন্ত শুরু

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে স্বাস্থ্য কর্মকর্তার অনিয়মের তদন্ত শুরু
বৃহস্পতিবার ● ২৪ জুন ২০২১


নাজিরপুরে স্বাস্থ্য কর্মকর্তার অনিয়মের তদন্ত শুরু

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফজলে বারীর বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশের পর তদন্তে নেমেছে স্বাস্থ্য বিভাগ।
বৃহস্পতিবার (২৪জুন) সকালে জেলা হাসপাতালের সিভিল সার্জন ডা: হাসানাত ইউসুফ ঝাকি নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সেখানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিভিন্ন অনিয়ম ও দুর্নতির  তদন্ত শুরু করেছেন। উল্লেখ্য, গত ২২ মে ওই কর্মকর্তার বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ করে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও দুদক সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের হয়। ওই অভিযোগের ভিত্তিতে গত  মঙ্গলবার (২২ জুন) একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়। এর পর তিনি পরের দিন (২৩জুন) বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক, সেবিকা, কর্মচারী বিভিন্ন ইউনিয়নে কর্তব্যরত স্বাস্থ্য সহকারীদের দিয়ে তার পক্ষে একটি সাপাই মানববন্ধন কর্মসূচী পালন করেন। এ সময় উপজেলা ব্যাপী স্বাস্থ্যসেবা ব্যাহত হয়।
এ ব্যাপারে জানতে জেলা হাসপাতালের সিভিল সার্জ মো. হাসানাত ইউসুফ ঝাকি জানান, অভিযোগের বিষয় তদন্ত চলছে। আর এ জন্য বৃহস্পতিবার (২৪জুন) সরেজমিন পরিদর্শন করেন।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:৪০ ● ২৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ