বামনায় ৪ইউপির দু’টিতে নৌকার বিজয় অপর দু’টিতে স্বতন্ত্র

প্রথম পাতা » বরগুনা » বামনায় ৪ইউপির দু’টিতে নৌকার বিজয় অপর দু’টিতে স্বতন্ত্র
সোমবার ● ২১ জুন ২০২১


বামনায় ৪ইউপির দু’টিতে নৌকার বিজয় অপর দু’টিতে স্বতন্ত্র

বামনা ( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ-সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বামনা সদর ও রামনা ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী  এবং  বুকাবুনিয়া ও ডৌয়াতলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচিত হয়েছে।
বামনা সদর ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বামনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান এ্যাড. চৌধুরী কামরুজ্জামান সগির বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি  স্বতন্ত্র প্রার্থী বামনা উপজেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ এনায়েত কবির হাওলাদার(চশমা)।
বুকাবুনিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও বামনা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ সাইদুর রহমান সবুজ (চশমা) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী মোঃ লিটন মোল্লা (আনারস)।
রামনা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বামনা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম জমাদ্দার(নৌকা) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান অ্যাড. মোঃ আঃ খালেক জমাদ্দার (আনারস)।
ডৌয়াতলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বামনা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান মিজান (আনারস) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ডৌয়াতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুল ইসলাম নিজাম মৃধা (নৌকা)।
বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার বলেন, আমরা উপজেলা প্রশাসন চেষ্টা করেছি একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে। সকলের সহযোগীতায় আমরা সক্ষম হয়েছি। শান্তিপূর্নভাবে ভোট গননা শেষ করে ফলাফল হাতে পাচ্ছি। আমরা একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সফল হয়েছি।
নির্বাচনে বামনা সদর ও ডৌয়াতলা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন বামনা উপজেলা নির্বাচন অফিসার মোঃ খালিদ বিন রউফ এবং বুকাবুনিয়া ও রামনা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন বামনা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সাকিল আহমেদ।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৫:১০ ● ১৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ