নেছারাবাদে চেয়ারম্যান আশিষ’র বহিস্কারাদেশ প্রত্যাহার

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে চেয়ারম্যান আশিষ’র বহিস্কারাদেশ প্রত্যাহার
মঙ্গলবার ● ৮ জুন ২০২১


নেছারাবাদে চেয়ারম্যান আশিষ’র বহিস্কারাদেশ প্রত্যাহার

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে জলাবাড়িতে জেলেদের মাঝে চাল বিতরণে অনিয়মের দায়ে সাময়িক বরখাস্ত হওয়া ইউপি চেয়ারম্যান আশিষ বড়ালকে বরখাস্থাদেশ প্রত্যাহার করা হয়েছে। বিগত ২ জুন স্থানীয় সরকার মন্ত্রাণালয়ের উপসচিব স্বাক্ষরিত এক চিঠির মাধমে তার বরখাস্থাদেশ প্রত্যাহার করা হয়।
জানাযায়, গত ৩০ মার্চ তার বিরুদ্ধে জেলেদের মধ্যে চাল বিতরনে অনিয়মের অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিলো। তাকে কেন স্থায়ীভাবে বরখাস্থ করা হবে না তা দশ কার্যদিবসের মধ্য তাকে কারণ দর্শাতে বলা হয়েছিলো। চেয়ারম্যান আশিষ বড়াল মাত্র ৬ কার্য দিবসের মধ্যে লিখিত জবাবে পক্ষে যুক্তি তুলে ধরেন। পিরোজপুর জেলা প্রশাসকের সুপারিশে স্থানীয় সরকার মন্ত্রাণালয়ের মনানীয় মন্ত্রীর, সিনিয়র সচিব, অতিরিক্ত সচিব, উপসচিব পর্যায়ে তার লিখিত বক্তব্য পর্যালোচনা পুর্বক তাকে সাময়িক বরখাস্তাদেশ প্রত্যাহার  পূর্বক  স্বপদে বহাল করেন।
ইউপি চেয়ারম্যান আশিষ বড়াল স্থানীয় সাংবাদিকদের জানান, গত ৩০সে মার্চ আমার বিরুদ্ধে জেলেদের চাল নিয়ে যে গভির ষড়যন্ত্র হয়েছিল তা মিথ্যা প্রমানিত হয়েছে। কিছু হতদরিদ্র লোকের মাঝে বারতি চাল বিতরন করেছিলাম যেটা আমার সম্পূর্ন ব্যাক্তিগত ছিলো।সেটাকে ইস্যু করে আমাকে হেয়প্রতিপন্ন্ করার উদ্দেশ্য মিথ্যা অপবাদ দেয়া হয়েছিলো। মাননীয় প্রধান মন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন আমার প্রতিপক্ষরা নৌকা প্রতীকে ঈর্ষান্নিত হয়ে এমন অপবাদ রটিয়েছে।
এদিকে চেয়ারম্যান আশিষ বড়ালের বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়ার খবরে এলাকায় মিষ্টি বিতরন করেছেন তার অনুসারিরা।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৬:৪৮ ● ২৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ