দুমকিতে চাঁদাবাজির দায়ে কথিত সাংবাদিক আটক

প্রথম পাতা » গণমাধ্যম » দুমকিতে চাঁদাবাজির দায়ে কথিত সাংবাদিক আটক
সোমবার ● ২৪ মে ২০২১


দুমকিতে চাঁদাবাজির দায়ে কথিত সাংবাদিক আটক

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

পটুয়াখালীর দুমকিতে সাংবাদিক পরিচয়ে চাঁদা আদায়কালে স্থানীয় জনতার হাতে আবু রায়হান (২৪) নামের কথিত সাংবাদিক আটক হয়েছে। সোমবার (২৪ মে) বেলা ১১টার দিকে উপজেলার লেবুখালী ফেরীঘাটে একটি যাত্রীবাহি বাসে স্বাস্থ্য বিধি না মানা ও অতিরিক্ত যাত্রী পরিবহনের সংবাদ প্রকাশের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় কালে তাকে আটক করে পুলিশে দেয়। ধৃত যুবক রায়হান নিজেকে একটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক দাবি করে। তার গ্রামের বাড়ি পটুয়াখালী সদর থানার বদরপুর গ্রামে।
পুলিশ জানায়, লেবুখালী ফেরিঘাট যাত্রীবাহী বাসে উঠে রায়হান নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে করোনা ভাইরাস সম্পর্কে ভয়ভীতি দেখায় এবং ২ হাজার টাকা চাঁদা দাবি করে।  এ সময় গাড়ির ড্রাইভার ভয় পেয়ে তাকে নগদ  ৫শ’ টাকা দেন। পরবর্তীতে আরও ১৫শ’ টাকা দাবী করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। এসময় তার সাথে অনলাইন নিউজ পোর্টাল  দৈনিক স্বাধীন বার্তা’র রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধির একটি আইডি কার্ড পুলিশ জব্দ করেন।
দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, এ ঘটনায়  বাসের সুপারভাইজার স্বপন দাস  বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।  মঙ্গলবার তাকে কোর্টে প্রেরণ করা হবে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৫২:৪৯ ● ১৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ