বাবুগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জামাল ফকিরের প্রচারণা

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জামাল ফকিরের প্রচারণা
বুধবার ● ১৩ জানুয়ারী ২০২১


বাবুগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জামাল ফকিরের প্রচারণা

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ নূরুজ্জামান জামাল ফকির আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন। সাবেক এই সেনা কর্মকর্তা বুধবার বিকালে ইউনিয়নের মোল্লার হাট, জনতার হাটে স্থানীয় নেতাকর্মী নিয়ে লিফলেট বিতরণ ও গনসংযোগের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন। ক্লিন ইমেজের এই নেতা জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমার্থন প্রার্থনা করেন।
দলীয় কোন সুবিধা না নিয়ে বিগত দিনে ব্যাক্তিগত উদ্যোগে সামাজ সেবা ও জনসেবা করায় এলাকায় তার গ্রহনযোগ্যতা রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। করোনাকালে কর্মহারা পরিবারের মধ্যে নিজ অর্থায়নে কেদারপুরে খাদ্য সহযোগীতা দিয়ে আলোচনায় ছিলেন তিনি।

তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমি অঙ্গিকারবদ্ধ। আমি মনোনয়ন পেলে দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর নির্দেশনা অনুযায়ী জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।
উল্লেখ্য নুরুজ্জামান জামাল ফকির আওয়ামী পরিবাবের ত্যাগী নেতা। তার ছেলে ইঞ্জিঃ আব্দুল্লাহ আল-মামুন রাজিব বর্তমানে রাশিয়া ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তার বড় ভাই কেদারপুরের জনপ্রিয় নেতা নুরুল ইসলাম বাদল রাজনীতির কারনে সর্বহারাদের হাতে জীবন দিয়েছিলো।
এছাড়া তিনি স্টীমার গাট বাজারে, পশ্চিম ভূতেরদিয়া সিনিয়র মাদ্রাসয় দীর্ঘদিন সুনামের সাথে সভাপতির দায়িত্ব পালন করেছেন।  বর্তমানে তিনি ভুতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যুৎসায়ী সদস্য হিসাবে দায়িত্ব পালন করছে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২০:৪৫ ● ৪৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ