চরফ্যাশনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » চরফ্যাশনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
শুক্রবার ● ৮ জানুয়ারী ২০২১


চরফ্যাশনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, জীবন- জীবিকার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল। শুক্রবার (৮ জানুয়ারি) চরফ্যাশনে রসুলপুর, আসলামপুর আমিনাবাদ ও এওয়াজপুরে হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, করোনা মোকাবেলা করে মানুষের জীবন-জীবিকার গতি সচল রাখাই ছিল সরকারের বড় সাফল্য। জননেত্রী শেখ হাসিনা করোনার মত বৈশ্বিক মহামারি নিয়ন্ত্রণের পাশাপাশি অর্থনীতি ও আর্থ-সামাজিক ক্ষেত্রে  বেশিরভাগ সূচকে দক্ষিণ এশিয়ার সব দেশ গুলোকে ছাড়িয়ে বিশ্বে অগ্রগতির অভূতপূর্ব সাফল্যের স্মারক বহন করেছেন। বিশে^র দরবারে তিনি আজ উন্নয়নের রোল মডেল। জ্যাকব আরো বলেন, শেখ হাসিনার সাফল্যে আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশ অনুকরণীয় রাষ্ট্রের মর্যাদা পেয়েছে। উন্নয়ন আর অগ্রগতির মহাসোপানে এগিয়ে চলছে বাংলাদেশ। একদশক আগে বাংলাদেশের অবস্থা কি ছিল? এখন আর সেই চিত্র নেই। টানা একযুগে আওয়ামীলীগ সরকারের উন্নয়নে পাল্টে গেছে দেশের সার্বিক দৃশ্যপট।  প্রত্যন্ত গ্রাম গুলো এখন শহরের আদলে পরিণত হয়েছে।
ওই সময় তার সঙ্গে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি মো. জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সোলায়মান পন্ডিত, আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও আওয়ামীলীগ সভাপতি নুওে আলম মাষ্টারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩১:৫৩ ● ৩১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ