গলাচিপায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন
সোমবার ● ১৪ ডিসেম্বর ২০২০


গলাচিপায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

“যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত” এই প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন এর আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় সোমবার (১৪ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা মিলনায়তন হল রুমে উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আকরামুল হাসান, একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা কর্মকর্তা সমির চন্দ্র হাওলাদার, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাংবাদিক খালিদ হোসেন মিলটন ও আই,সি,টি সহকারী প্রোগ্রাম অফিসার মো. মিরাজ।

সভায় সভাপতি বলেন সারা বিশ্ব ব্যাপি ডিজিটাল ব্যবস্থা আজ আমাদের হাতের নাগালে। তিনি সরকারের সকল ক্ষেত্রে তথ্য মানুষের দৈনন্দিন সেবায় পৌঁছে দেয়ার জন্য বর্তমান সরকার প্রধান দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য পযুক্তি মন্ত্রনালয় যে অবদান রাখছে তা দেশের মানুষ উপলদ্ধি করছে। পরে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 

এসডি/এমআর

 

 

বাংলাদেশ সময়: ১৯:৫৭:৫৫ ● ৩০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ