গৌরনদীতে আ’লীগ নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে আ’লীগ নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন
সোমবার ● ২৬ অক্টোবর ২০২০


গৌরনদীতে আ’লীগ নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ প্রশাসনের কর্মকর্তারা।
শনিবার রাতে বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক ও জনতা ব্যাংকের সাবেক পরিচালক অ্যাডভোকেট বলরাম পোদ্দার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারের সহধর্মীনি রীতি সরকার, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, মঠবাড়িয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুন্ড, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, পৌর কাউন্সিলর শিকদার খোকন, টরকী বন্দর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টা অমর কৃষ্ণ রায়, ভজন কুন্ড, শিশির কুন্ডসহ সরকারসহ অন্যান্যরা।
এদিকে, কেন্দ্রীয় আ’লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার তার নিজ বাড়ি গৌরনদীর মেদাকুল গ্রামে শনিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিভোজের আয়োজন করেন তিনি। প্রতিভোজে গৌরনদী ও আগৈলঝাড়ার উপজেলার দলীয় নেতা-কর্মী ও হিন্দু নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। এ সময় আগত অতিথিদের সাথে তিনি কুশল বিনিময় করেন।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৮:৫৬ ● ২৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ