পিরোজপুরে যৌতুকের মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে যৌতুকের মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার
বৃহস্পতিবার ● ২৪ সেপ্টেম্বর ২০২০


পিরোজপুরে যৌতুকের মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে প্রথম স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এমডি বদিউজ্জামান রুবেল (৩২) কে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) পিরোজপুর সদর থানা পুলিশ তাকে সদর থানার হুলারহাট লঞ্চঘাট থেকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত ছাত্রদল নেতা রুবেল পৌর শহরের মধ্যরাস্তা এলাকার আসলাম শেখের ছেলে। তিনি জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক।
গ্রেফতারকৃত রুবেলের প্রথম স্ত্রী শেখ সাজিয়া আফরিন শাম্মী জানান, বিগত ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারী পারিবারিক ভাবে তাদের বিয়ের হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামী রুবেল সহ তার মা জাকিয়া বেগম তাকে  যৌতুকের জন্য চাপ দিয়ে আসছে। তাই তার পরিবার তাকে (রুবেল) যৌতুক  হিসাবে মোটর সাইকেল সহ সংসারের বিভিন্ন আসবাবপত্র দিয়েছেন। কিন্তু এর পরও  স্বামী রুবেল   সহ  তার মা সম্প্রতি   ২৫ লাখ টাকা যৌতুক দাবী করেন। এ টাকা না এনে দেওয়ায় আমাকে (স্ত্রী শাম্মী) তারা শাররীক ও মানসিক ভাবে চাপ সৃষ্টি সহ সির্যাতন করে আসছে। এমন কি ওই টাকার জন্য তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এ বিষয়টি পারিবারিকভাবে  মীমাংসার চেষ্টা করা হলেও তারা (রুবেলের পরিবার) সেটা মেনে   নেয় নি। তাই তিনি (স্ত্রী) নিজে বাদী হয়ে চলতি বছরের ১৫ জুলাই খুলনা আদালতে স্বামী ও শ্বাশুরীকে আসামী করে যৌতুক ও নির্যাতনের অভিযোগ এনে একটি  মামলা দায়ের করেন। তাদের দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
তিনি ( স্ত্রী শাম্মী) আরো জানান, পরে তিনি জানতে পারেন তার স্বামী রুবেল সম্প্রতি স্ত্রী-সন্তানের তথ্য গোপন করে তার বিনা অনুমতিতে যশোরে আরো একটি বিয়ে করেছেন।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল জানান, স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা  থাকায়  ওই ছাত্রদল নেতাকে   গ্রেফতার করা হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪১:১১ ● ৪৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ