কুয়াকাটা ‘সাগর কন্যা’ ক্লাব’র কাওসার সভাপতি,ইমন সম্পাদক নির্বাচিত

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা ‘সাগর কন্যা’ ক্লাব’র কাওসার সভাপতি,ইমন সম্পাদক নির্বাচিত
শুক্রবার ● ২৪ জুলাই ২০২০


---

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

পর্যটন কেন্দ্র  কুয়াকাটায়  “সাগরকন্যা ক্লাব” নামে একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। মোঃ কাওসার হাওলাদারকে সভাপতি (সরকারি তিতুমীর কলেজ) ও  মোঃ ইমাম হাসান ইমন (ঢাকা বিশ্ববিদ্যালয়)কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে দুই বছর মেয়াদি ৪১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
বেসরকারী সংস্থা হীড বাংলাদেশ এর হল রুমে শুক্রবার (২৪ জুলাই) সকালে “সাগরকন্যা ক্লাবের” আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে নব গঠিত কার্যনির্বাহী কমিটির প্রধান উপদেষ্টা কুয়াকাটা পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ তোফায়েল আহমেদ তপু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও টোয়াক’র সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, ট্যুর অপরেটরস এসোসিয়েশনের অব কুয়াকাটা (টোয়াক) এর জয়েন সেক্রেটারী মোঃ নেছার উদ্দিন হাওলাদার, পৌর যুবলীগ নেতা মোঃ সাদ্দাম মাল, মহিপুর রিপোর্টাস ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন রাজু প্রমুখ।
কার্যনিবাহী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোঃ ওবায়দুল্লাহ সোহাগ ( সরকারি তিতুমীর কলেজ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ বিল্লাহ (সরকারি তিতুমীর কলেজ) কেএম খাইরুল ইসলাম সংগ্রাম (কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজ), মোঃ আবু বকর আবির (সরকারি সৈয়দ হাতেমআলী কলেজ) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।
ডিগ্রি,অনার্স ও মাষ্টার্স পড়–য়া শিক্ষার্থীদের নিয়ে “সাগর কন্যা ক্লাব” নামে এই সেচ্ছাসেবী সংগঠনটির যাত্রা শুরু করা হয়। মানব সেবার মাধ্যমে স্থানীয় শিক্ষিত এবং স্ব-শিক্ষিত যুবকদের দেশ প্রেমে উজ্জিবিত করাই এই সংগঠনের মুল লক্ষ্য বলে সংগঠনের নেতৃবৃন্দ জানান।
নব নির্বাচিত সভাপতি মোঃ কাওসার হাওলাদার বলেন, সাগরকন্যা ক্লাবের সদস্যরা “একতাই শক্তি মানবতাই মুক্তি” এ শ্লোগানকে ধারণ করে শিক্ষিত ও সুন্দর একটি সমাজ গঠনে কাজ করে যাবে।

এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ১২:৩৮:২০ ● ৩৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ