আমতলীতে ছয়’শ পিস ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ছয়’শ পিস ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার
শনিবার ● ২০ জুন ২০২০


আমতলীতে ছয়’শ পিস ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে শনিবার (২০ জুন) সকালে ছয়’শ পিস ইয়াবাসহ হেলেনা বেগম (৩৫) নামের এক নারী বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ওইদিন দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
পুলিশ সুত্রে জানাগেছে, পটুয়াখালী সদর উপজেলার বড়বিগাই ইউনিয়নের তিতকাটা গ্রামের বাছের লাহেড়ীর কন্যা হেলেনা বেগম দীর্ঘদিন ধরে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করে আসছিল। শনিবার সকালে এমভি সুন্দরবন-৭ লঞ্চে ঢাকা থেকে ইয়াবা নিয়ে আমতলী লঞ্চঘাটে আসে। গোপন সংবাদের ভিত্তিতে ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ লঞ্চঘাটে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রেতা হেলেনা বেগম লঞ্চ থেকে ঘাটে নামলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ছয়’শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ওইদিন দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সেপার্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
স্থানীয়রা জানায়, বাছের লাহেড়ীর পাঁচ কন্যা রয়েছে। পাঁচ কন্যার সবাই ইয়াবা বিক্রিসহ নানাবিধ অপকর্মে জড়িত। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ট।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, ছয়’শ পিস ইয়াবাসহ বিক্রেতা হেলেনা বেগমকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০০:২০ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ