কলাপাড়ায় কর্মহীনদের পাশে সরকারী কলেজ শিক্ষক সমিতি

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় কর্মহীনদের পাশে সরকারী কলেজ শিক্ষক সমিতি
বৃহস্পতিবার ● ১১ জুন ২০২০


কলাপাড়ায় কর্মহীনদের পাশে সরকারী কলেজ শিক্ষক সমিতি

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় কর্মহীন ও প্রতিবন্ধী মানুষের মাঝে সেবা প্রদানের লক্ষ্যে এই প্রথমবারের মত হট লাইন (০১৩১১১৫০৯৮৩,০১৭৪১৭৮৬৭৩) চালু করেছে জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)।
বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে কলাপাড়া রিপোর্টর্স ইউনিটি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রভাষক মো. আবু ইউসুফ। এ সময় উপস্থিত ছিলেন সমিতির সাধারন সম্পদক প্রভাষক কৃষিবিদ লিটন, কলাপাড়া টেকনিক্যাল কলেজের শিক্ষক আলামিন শিকদার ইউনিটির সদস্যরা। পরে তারা গনপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন। এছাড়া লকডাউনে থাকা কলাপাড়া পৌর শহরে করোনায় আক্রান্ত ইব্রাহীমের পরিবারকে খাদ্য সহায়তা প্রদন করেন।
জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রভাষক মো. আবু ইউসুফ বলেন, কর্মহীন ও প্রতিবন্ধী মানুষেরা করোনা কালীন সময়ে এই হটলাইন নাম্বারে ফোন করলে বাড়িতে বসেই খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সেবা পাবেন। পটুয়াখালী জেলার ৭ টি উপজেলায় নব্য জাতীয়কৃত সাতটি কলেজের শিক্ষকদের সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হটলাইনের মাধ্যমে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও চিকিৎসা সেবা পৌছে দিবেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৬:১৩ ● ৩৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ