পিরোজপুরে দুই পুলিশ সদস্যের করোনা শনাক্ত

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে দুই পুলিশ সদস্যের করোনা শনাক্ত
মঙ্গলবার ● ৯ জুন ২০২০


---

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরে এক উপ-পরিদর্শকসহ (এসআই) সহ পুলিশের দুই সদস্য করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।
মঙ্গলবার (৯ জুন) দুপুরে পিরোজপুরের সিভিল সার্জন ডাঃ মো. হাসানাত ইউসুফ জাকী এ তথ্য নিশ্চিত করেন।
আক্রান্ত দু’জন হলেন- জেলার মঠবাড়িয়া থানার এসআই (৪৫) ও নাজিরপুর থানার এক নারী (২৬) পুলিশ সদস্য।
সিভিল সার্জন জানান, গত ৩ জুন ওই আক্রান্ত দুই পুলিশের নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে।
পিরোজপুর পুলিশ সুপার  মোঃ হায়াতুল ইসলাম খান জানান, করোনা আক্রান্ত দুই পুলিশ আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে নাজিরপুর থানা পুলিশের নারী পুলিশ সদস্য সুস্থ আছেন। তার শরীরে কোনো উপসর্গ দেখা দেয়নি। সকল পুলিশ সদস্যদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়েছে।
করোনা আক্রান্ত ওই এসআই’র সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গত ৩ জুন তার শরীরে জ্বর ও ব্যথা দেখা দিলে তিনি চিকিৎকের পরামর্শ নেন। পরে নমুনা পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে। তিনি আইসোলিশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে এখন অনেকটা সুস্থ আছেন।
জানা গেছে, দুই পুলিশ সদস্যের মধ্যে নাজিরপুর থানা পুলিশের নারী সদস্যের বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলায় ও মঠবাড়িয়া থানার এসআই’র বাড়ি বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নে।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. ফজলে বারী   জানান, গত ৩ জুন ওই নারী পুলিশ সদস্যের নমুনার সংগ্রহ করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছিল। ফলাফলে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। মঙ্গলবার সকালে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার শরীরে কারোনা আক্রান্তের কোনো উপসর্গ দেখা দেয়নি। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। তবে তার সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আরএইচএম/এনবি

বাংলাদেশ সময়: ১৬:৩৪:০৫ ● ২৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ