আম্ফানে ক্ষতিগ্রস্থ - আমতলীতে চার শতাধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান

প্রথম পাতা » বরগুনা » আম্ফানে ক্ষতিগ্রস্থ - আমতলীতে চার শতাধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান
রবিবার ● ২৪ মে ২০২০


আমতলীতে চার শতাধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ আমতলী উপজেলার চার শতাধিক পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। রবিবার (২৪ মে) ইউএনও মনিরা পারভীন আমতলী সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।
জানাগেছে,সুপার সাইক্লোণ আম্ফান বুধবার রাতে উপকুলীয় উপজেলা আমতলীতে আঘাত হানে। উপকুলবাসীর আতঙ্ক ও উৎকন্ঠায় নিঘূম রাত কেটেছে। দমকা হাওয়া ও হালকা বৃষ্টির মধ্য দিয়েই শেষ হয় ঘুর্ণিঝড় আম্ফান। এতে আমতলী উপজেলার কয়েক হাজার পরিবার ক্ষতিগ্রস্থ হয়। ওই ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে চার শতাধিক পরিবারকে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরন করা হয়। রবিবার ইউএনও মনিরা পারভীন এ খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল দেয়া হয়।  এ সময় উপস্থিত ছিলেন আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, শহীদুল ইসলাম মৃধা, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাদল প্যাদা, ইউপি সদস্য মোঃ মজনু মৃধা ও মিলন মৃধা প্রমুখ।
ইউএনও মনিরা পারভীন বলেন, সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ চার শতাধিক পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৬:৫৫ ● ২৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ