কলাপাড়ায় ভাইস চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ভাইস চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ
মঙ্গলবার ● ১৯ মে ২০২০


কলাপাড়ায় ভাইস চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

করোনা সংকটে থাকা উপকুলবাসীর জন্য প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার ১০ কেজি করে চাল বিতরণ করলেন কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ শফিকুল আলম বাবুল খান।
কুয়াকাটা পৌরসভা ও কলাপাড়া উপজেলার রাখাইন জনগোষ্টিসহ বিভিন্ন শ্রেনীর অসহায় দু:স্থ এবং নিন্ম আয়ের শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ্যে শতাধিক পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ১২টি ইউনিয়ন ও দুটি পৌরসভার বাসিন্দাদের মধ্যে এ ত্রান সামগ্রী বিতরণ করেন তিনি।
উপজেলা ভাইস চেয়ারম্যানের তরফ থেকে ঈদের উপহার ১০কেজি চাল পেয়ে খুশি অসহায় ও দূস্থ্য পরিবার গুলো। প্রধানমন্ত্রীর পাঠানো উপহার নিজ খরচে প্রত্যেকের বাড়ি বাড়ি গোপনে পৌছে দিয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান। কুয়াকাটা কেরানী পাড়ার রাখাইন মনজু মং বলেন, এই প্রথম প্রধানমন্ত্রীর পাঠানো ঈদের উপহার ১ কেজি চাল পেয়েছে। এ উপহার পেয়ে খুবই খুশি তিনি।
কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি শফিকুল আলম বাবুল খান বরেন, করোনা সংকটের সময় অসহায় ও নিন্ম আয়ের মানুষদের অনেকেই ত্রান সামগ্রী থেকে বঞ্চিত রয়েছে। এসব বঞ্চিত মানুষদের খুঁজে খুঁজে প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার ১ কেজি চাল নিজ খরচে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। এসব বঞ্চিত মানুষরা প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য তারা মন খুলে দোয়া করেছেন। এমন বঞ্চিত মানুষদের কাছে ঈদ উপহার পৌছে দিতে পেরে তিনি নিজেও কিছুটা হলেও দায়মুক্ত হতে পেরেছেন বলে জানান তিনি।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৪:২০ ● ২৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ