বানারীপাড়ায় সংঘর্ষে সেই যুবকের মৃত্যুঃ আটক ১

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় সংঘর্ষে সেই যুবকের মৃত্যুঃ আটক ১
বুধবার ● ২২ এপ্রিল ২০২০


---

জি.এম রিপন, বানারীপাড়া সাগরকন্যা প্রতিনিধি॥
বরিশালের বানারীপাড়ায় সংঘর্ষের ৮ দিন পর চিকিৎসাধীন অবস্থায় কাওসার নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় গ্রাম ডাক্তার মো.নজরুল ইসলামকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮। মঙ্গলবার রাতে উপজেলার করপাড়া এলাকা থেকে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। বুধবার সকালে মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ তাকে কোর্ট হাজতে প্রেরণ করে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন বলে থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান।
তিনি আরও জানান, সোমবার রাতে উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের করপাড়া গ্রামের নিহত কাওসার হোসেনের মা রওশন আরা বেগম বাদী হয়ে ৭ জনকে নামীয় ও ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে থানায় এ মামলা দায়ের করেন।
প্রসংঙ্গত, ১০ এপ্রিল কাওসারের বাড়ি থেকে মটর সাইকেলে মাদক নিয়ে যাওয়ার সময় বাবুল আকন (২২) ও মাইনুদ্দিন (২৩)কে দুই পোটলা গাঁজাসহ সহ স্থানীয়রা পুলিশকে ধরিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ১১ এপ্রিল সকালে কাওসার হোসেন পাশর্^বর্তী ওলিয়ারবাড়ি এলাকা থেকে তার লোকজন নিয়ে করপাড়ায় গিয়ে গ্রাম ডাক্তার মো.নজরুল ইসলাম, কাঞ্চন হাওলাদার ও শুক্কুরসহ স্থানীয়দের ওপর চড়াও হলে দু’পক্ষের মধ্যে লাঠিসোঠা নিয়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের এক পর্যায়ে স্থানীয়রা মাইকিং করে ডাকচিৎকার দিলে গ্রামবাসি এগিয়ে আসে। এসময় দু’পক্ষের অন্তত ৫/৬ জন লোক আহত হয়। এ ঘটনার পর ১৯ এপ্রিল কাওসার হোসেন অসুস্থ হয়ে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আমিনা রহমান টুশি তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। পরে ২০ এপ্রিল বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাওসারের মৃত্যু হয়।
এব্যাপারে ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ জানান, তদন্ত পূর্বক আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ২২:০২:০০ ● ৩৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ