বানারীপাড়ায় সরকার দলীয় নেতাদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার!

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় সরকার দলীয় নেতাদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার!
বৃহস্পতিবার ● ১৬ এপ্রিল ২০২০


চাখার ইউনিয়নের চেয়ারম্যান খিজির সরদার

জি.এম রিপন, বানারীপাড়া সাগরকন্যা প্রতিনিধি॥
বানারীপাড়ায় মুজিব সৈনিক নামের একটি ফেসবুক আইডি দিয়ে চাখার ইউনিয়নের চেয়ারম্যান খিজির সরদার ও আওয়ামী লীগ দলীয় একাধিক নেতাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখার ইউনিয়নের চেয়ারম্যান মো.খিজির সরদার বানারীপাড়া থানায় এ অভিযোগ করেন। থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল ওই অভিযোগটি সাধারণ ডায়েরীভূক্ত করেছেন।
এব্যাপারে চাখার ইউনিয়নের চেয়ারম্যান খিজির সরদার অভিযোগ করেন, তার ইউনিয়নের উন্নয়নমূলক কাজ ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ নিয়ে মুজিব সৈনিক নামের একটি ফেসবুক আইডি দিয়ে তাকে ও তার সমর্থিত আওয়ামী লীগ দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে এলাকায় মিথ্যা প্রোপাগান্ডা ছড়িয়ে এলাকায় সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি তাদের ভাবমূর্তী ক্ষুণ্ন করছেন। তিনি এব্যাপারে তদন্তপূর্বক উক্ত ফেসবুক আইডির মালিক ও তার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।
এব্যাপারে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান, ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগ দলীয় নেতাদের বিরুদ্ধে যে আইডি দিয়ে স্ট্যাটাস দিয়েছে মর্মে অভিযোগ করা হয়েছে, ওই আইডির মালিককে খুঁজে বের করার জন্য আইসিডিতে পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট আসার পর এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএমআর/এনইউবি

বাংলাদেশ সময়: ১৫:১৮:৪৩ ● ৩৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ