মুজিববর্ষে কুয়াকাটায় ক্রিকেট টুর্নামেন্ট

প্রথম পাতা » কুয়াকাটা » মুজিববর্ষে কুয়াকাটায় ক্রিকেট টুর্নামেন্ট
সোমবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২০


মুজিববর্ষে কুয়াকাটায় ক্রিকেট টুর্নামেন্ট

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

কুয়াকাটায় মুজিব জন্মশত বর্ষ উদযাপন উপলক্ষ্যে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের উদ্যোগে মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ খেলায় বিজয়ী দলকে পুরুস্কার বিতরণ করলেন পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মুহিব।  সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় রাখাইন মহিলা মার্কেট মাঠে আনুষ্ঠানিক ভাবে এ পুরুস্কার বিতরণ করেন তিনি। মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহন করে। এ খেলায় কুয়াকাটা সাউথ ক্লাব চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় ঘরামী সোসাইটি একাদশ।
কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আঃ বারেক মোল্লার সভাপতিত্বে মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মহিববুর রহমান মুহিব বলেন, জাতিরজনক শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী হবে খেলাধুলার বছর, উন্নয়নের বছর। এমপি মুহিব বলেন, মুজিববর্ষে আমাদের যুবারা বিশ্ব জয় করে এসেছে। এ জয় শুধু বাংলাদেশের নয়, এ জয় পুরো বাঙালী জাতির। তিনি আরো বলেন, খেলাধুলায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে নতুন ইতিহাস তৈরী করেছে। গ্রামের ছেলে মেয়েরা খেলাধুলায় দক্ষতা অর্জনের মাধ্যমে জাতীয় খেলায় অংশগ্রহনের সূযোগ পাচ্ছে। শহরের চেয়ে গ্রামের ছেলে মেয়েরা এগিয়ে যাচ্ছে। স্কুল ও কলেজ পর্যায়ে মুজিব বর্ষে আয়োজিত টুর্নামেন্ট থেকে এবছর অনেক নতুন খেলোয়ার বেড়িয়ে এসেছে। তিনি বলেন, খেলাধুলা মাদক থেকে ছেলে মেয়েদের দুরে রাখে। তাই বেশি বেশি খেলাধুলার প্রতি গুরুত্ব দেন তিনি।
পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ধুলাসার জালাল উদ্দিন কলেজের অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ইউসুফ আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব আলম আকন, শাহ আলম হাওলাদার সহ আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মিরা।
ম্যাসব্যাপী এ ক্রিকেট খেলা পরিচালনা করেন, কুয়াকাটা জয় বাংলা ক্লাবের সভাপতি রাইসুল ইসলাম শিবলু, তুহিন দেওয়ান ও কায়সার মাহমুদ।

এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:২০:১২ ● ৮৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ