তালতলীতে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
শনিবার ● ২২ ফেব্রুয়ারী ২০২০


তালতলীতে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলীতে স্ত্রীকে পানিতে চুবিয়ে হত্যার দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি আবুল কালামকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে  উপজেলার কাজিরখাল এলাকা  থেকে তালতলী থানা পুলিশের সহযোগিতায় মঠবাড়িয়া থানার পুলিশের ছদ্মবেশী  একটি টিম তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আবুল কালাম মঠবাড়িয়া থানার বড়সৌলা এলাকার মৃত্যু আবদুল ছত্তারের ছেলে।
পুলিশ সুত্রে জানাগেছে, ২০১৫ সালে পিরোজপুর জেলার  মঠবাবাড়িয়ার বড়শৌলা এলাকায় আবুল কালামের স্ত্রী জেসমিন  বেগমকে যৌতুকের দাবি ও পারিবারিক কলহের  জেরে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করে।এ ঘটনায় নিহত জেসমিন বেগমের ভাই দুলাল হাওলাদার বাদী হয়ে মঠবাড়িয়া থানায় আবুল কালামকে আসামি করে একটি হত্যা মামলা করেন। ওই মামলায় পুলিশ আবুল কালামকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। আদালতে মামলার সাক্ষীদের সাক্ষ্য গ্রহন  শেষে বিগত বছর ৩০অক্টোবর পিরোজপুর নারী ও শিশু  আদালতের বিচারক মামলার প্রধান আসামীকে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেন।
তিনি আরও বলেন, আদালতের রায়ের পরে গোপন পরিচয় করে তালতলী উপজেলায় একটি বিয়ে করে কাজিরখাল গ্রামে বসবাস শুরু করেন আবুল কালাম। পরে গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার সহযোগিতায় মঠবাড়িয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুর  রহমান ও কনেস্টবল আবু জাফর ছদ্মবেশে অভিযান চালিয়ে মৃত্যুদন্ড পলাতক আসামিকে ওই এলাকা থেকে গ্রেফতার করে।
তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম বলেন , মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী আবুল কালামকে গ্রেফতার করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৫৩ ● ৪৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ