রাঙ্গাবালীতে জমিজমা বিরোধে চাচাকে কুপিয়ে জখম

প্রথম পাতা » সর্বশেষ » রাঙ্গাবালীতে জমিজমা বিরোধে চাচাকে কুপিয়ে জখম
শুক্রবার ● ২২ নভেম্বর ২০১৯


রাঙ্গাবালীতে জমিজমা বিরোধে চাচাকে কুপিয়ে জখম

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

জমিজমা বিরোধকে কেন্দ্র করে থানায় অভিযোগ দেওয়ায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মাহবুব প্যাদা (৪৮) নামের এক ব্যাক্তিকে প্রকাশ্যে  কুপিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬ টায় উপজেলা সদরের বাহেরচর বাজারের আমলিবাড়িয়া পট্টি এ ঘটনা ঘটে। থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে উপজেলার আমলিবাড়িয়া গ্রামের  মাহবুব প্যাদার সঙ্গে তার ভাই মোশাররফ প্যাদার বিরোধ চলছিল। এনিয়ে বৃহস্পতিবার মাহবুব প্যাদা বাদী হয়ে রাঙ্গাবালী থানায় ভাই মোশাররফ ও দুই ভাতিজার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।
এতে ক্ষিপ্ত হয়ে ওইদিন সন্ধ্যায় বাহেরচর আমলিবাড়িয়া পট্টি  মোশাররফের ছেলে হাসান প্যাদা প্রকাশ্যে তার চাচা মাহবুব প্যাদাকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে গুরুতর আহত করে। পরে তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
আহত মাহবুব প্যাদার স্ত্রী নূর সায়েদা বলেন, জমিজমা বিরোধ নিয়ে  থানায় অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত তার স্বামীকে প্রথমে বাজারে এসে ভাতিজা হাসান চড়-থাপ্পড় দিয়ে গিয়ে তাদের বাড়িতে গিয়ে বসতঘর ভাংচুর করে। পরে আবার বাজারে এসে তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মো. আলী আহম্মেদ বলেন,  বিষয়টি আমি শুনেছি। এবিষয়ে  দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কেএইচ/এমআর

 

বাংলাদেশ সময়: ১৯:৫০:৩৬ ● ৪৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ