চরফ্যাশনে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী বাছাই কাল সোমবার

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী বাছাই কাল সোমবার
রবিবার ● ২৭ জানুয়ারী ২০১৯


চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো.জয়নাল আবেদিন আখন, নুরুল ইসলাম ভিপি, জামাল মহাজন, আহাম্মদ উল্যাহ।

এম আমির হোসেন, চরফ্যাশন থেকে॥
চরফ্যাশন উপজেলার পরিষদের কে হচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আর কারা হচ্ছে ভাইস চেয়ারম্যান প্রার্থী এই নিয়ে কাল সোমবার গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভাগ্য নির্ধারণ হবে। উপজেলা চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৬ ও মহিলা ১জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। কেন্দ্রের নির্দেশ মোতাবেক দলীয় কাল সোমবার সকাল ১০টা থেকে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড সভাপতি সম্পাদকগণ ভোটারাধিকার প্রয়োগ করবেন। অধ্যক্ষ নজরুল ইসলাম টিচার্স এন্ড ট্রেনিং কলেজ চত্ত্বরে সরাসরি তৃণমূলের এই ডেলিগেটগণ পছন্দের ও উন্নয়নের পক্ষের প্রার্থীকে ভোট প্রদান করবেন। প্রার্থীরা ইতিপূর্বে তৃণমূলের সভাপতি ও সম্পাদকের সাথে দোয়া ছেয়েছেন।
ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা)আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর উপস্থিতিতে উপজেলা নেতৃবৃন্দের একাত্তর ভোটসহ তৃণমূল আওয়ামী লীগের চার’শ নব্বই ভোট (সমর্থন) গ্রহণের মাধ্যমে প্রার্থীতা যাচাই-বাছাইয়ের মধ্য দিয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে। দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান উপজেলা পরিষদ সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ¦ মো.জয়নাল আবেদিন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম ভিপি, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো.জামাল উদ্দিন মহাজন ও প্রচার সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্যাহ।
ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে লড়ছেন ৬জন।  দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্যাহ সবুজ, সাবেক ভাইস চেয়ারম্যান সাদেক মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান স্বপন,সম্পাদক আল এমরান ও মো.জয়নাল আবেদিন (বসুন্ধরা), উপজেলা তাতীলীগ সভাপতি সাবেক কাউন্সিলর আবদুল্লাহ আল নোমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে লড়ছেন ১জন প্রার্থী। মনোনয়ন প্রত্যাশী হলেন-উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা।  অপরদিকে বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাদের কোন প্রার্থী নেই। কে হচ্ছে আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী তা নিয়ে প্রতিটি গ্রাম গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই ব্যাপক আলোচনার ঝড় বইছে।

এমএএইচ/এনইউবি

বাংলাদেশ সময়: ১৬:৪৯:৩৬ ● ৬৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ