সকল সুখ-দুঃখের সাথে আছি, সুখ-দুঃখের পাশে থাকবো- গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » সকল সুখ-দুঃখের সাথে আছি, সুখ-দুঃখের পাশে থাকবো- গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী
শনিবার ● ২১ সেপ্টেম্বর ২০১৯


স্বরূপকাঠী-ইন্দেরহাট ফেরিঘাটে ফেরি উদ্বোধন অনুষ্ঠান
নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি ॥
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম (এমপি) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সুস্থ থাকে, আমি যদি সুস্থ থাকি তাহলে স্বরূপকাঠী উপজেলায় উন্নয়নের ছোয়া অব্যহত থাকবে। স্বরূপকাঠী মানুষের দীর্ঘ দিনের দাবী স্বরূপকাঠী-ইন্দেরহাট ফেরি চলাচল করবে। সেটা অনেক চেষ্টার পরে ফেরি চালু করতে সক্ষম হয়েছি। স্বরূকাঠীর মানুষকে নদী ভাঙ্গন থেকেও মুক্তি দিতে পারব, সে চেষ্টা অব্যহত। আপনাদের সকল সুখ-দুঃখের সাথে আছি, সুখ-দুঃখের পাশে থাকবো ইনশাআল্লাহ। নেছারাবাদ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্বরূপকাঠী-ইন্দেরহাট ফেরিঘাটে ফেরি উদ্বোধন অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, কোন ব্যক্তিলীগ না করে সাবাই আওয়ামীলীগ করেন তাহলে আমরা সবাই একই মোহনায় মিলিত হয়ে যাব। আমার নামে শ্লোগান দেয়ার দরকার নাই, শ্লোগান দিবেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার, শ্লোগান দিবেন বঙ্গবন্ধুর নামে। ত্রিমুখি শ্লোগান দেয়ার দরকার নাই। শেখ হাসিনা না থাকলে, বঙ্গবন্ধু না থাকলে আমি ব্যক্তি শ.ম রেজাউল করিম কিছু না। দলের ঐক্য ফিরিয়ে আনেন, যেগুলি আগাছা, মাদক, সন্ত্রাস, ক্যাডার হয়ে দলের ভাবমূর্তি নষ্ট করে তাদের আস্তাকুড়ে নিক্ষেপ করেন। আমি ঘুষ খাইন, তাই আমি চাইবনা আমার সাথে কেউ ঘুষ লেনদেন করেন, আমি সন্ত্রসী পালিনা আমি চাইবনা এখানে কোন সন্তাসী প্রশ্রয় পাক, আমি মাদকে অব্যস্ত না, আমি চাইবনা কোন মাদক সেবী, ব্যবসায় আমার দলের কোন জায়গায় থাকুক, থাকলে পুলিশে ধরিয়ে দিন। পিরোজপুর-১ আসনের স্বরূপকাঠী হতে হবে উন্নত আধুনিক একটি মডেল সম্পন্ন জনপথ, যেখানে কোন প্রকার সন্ত্রাস থাকবে না, দুর্নিতী, রাহাজানি, ইভটিজিং থাকবে না। আমি সেই জায়গাটায় নিয়ে যেতে চাই এ অঞ্চলকে। দপ্তরি ও শিক্ষক নিয়োগে, ঠিকাদারি কাজের কমিশনের জন্য যে নোংরামিটা এই স্বরূপকাঠীতে ছড়িয়েছে তার থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। রাজনিতী ব্যবসার জন্য না, শেখ হাসিনা বলেন, রাজনীতি হচ্ছে আত্ম উৎসর্গ করার জন্য। নীজের সব কিছু বিলিয়ে দেয়ার জন্য। আর আমরা কেউ কেউ রাজনিতী করি নিজের ও ব্যবসার জন্য। কোন সরকারি জায়গায় ভবন তৈরি করা এটা আমার রাজনিতী না, এটা নোংরামি। এখান থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপারের উদ্দেশ্যে করে বলেন পিরোজপুর, নাজিরপুর মাদক মুক্ত করতে সক্ষম হয়েছি, স্বরূপকাঠীতে এখনও মাদক ব্যবসা, চাঁদাবাজ, সন্ত্রাসী দেখতে চাইনা। স্বরূপকাঠীতে এখনও টেম্পু, বাস, রিক্সা ষ্ট্যান্ডে চাঁদা উঠতেছে, খেয়া ঘাটে যে টাকা নির্ধারিত তার বেশী আদায় করা হচ্ছে। এটা আমাকে কষ্ট দেয়, আমাকে সাধারন মানুষ অনেক কষ্ট করে ভোট দিয়ে এমপি বানিয়েছেন। কারো বিরুদ্ধে অভিযোগ থাকলে জানাবেন কিন্তু কোন অফিসে গিয়ে কোন ভাবে অনাকাঙ্খিত ভাবে চাপ সৃষ্টি করা, হুমকি দেওয়া এগুলো আমি পছন্দ করি না। দয়া করে এগুলো কেউ করবেন না।
এ সময় মন্ত্রী স্বরূপকাঠী-ইন্দেরহাট ফেরি উদ্বোধন এর পাশাপাশি কুহুদাসকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার উদ্বোধন, পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) নেছারাবাদ উপজেলা ফেরি উদ্বোধনী সভায় উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুরের জেলা  প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পিরোজপুর ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, পিরোজপুর সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলি মাসুদ মাহামুদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, নেছারাবাদ সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রিয়াজ হোসেন, নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান, স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকারসহ সাংবাদিক ও উপজেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমআরএ/কেএস

বাংলাদেশ সময়: ১৭:২৩:৩৩ ● ৫৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ