ওসমানীনগরে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর,আহত-৭

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ওসমানীনগরে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর,আহত-৭
রবিবার ● ২৩ জানুয়ারী ২০২২


ওসমানীনগরে সতন্ত্র প্রার্থীর গাড়ি ভাংচুর,আহত-৭

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান  প্রার্থী আতাউর রহমান মানিকের ছোট ভাই আতিকুর রহমান লেবুর নেতৃত্বে প্রতিদ্বন্দী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ শেখ এর গাড়ি ভাংচুর করে ৭ জনকে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে তেরহাতি গ্রামের আব্দুল কুদ্দুছ শেখ এর বাড়িতে গণমাধ্যমকর্মীদের সাথে এক সভায় এই অভিযোগ করেন তিনি।
এসময় তিনি বলে, গত ২২ জানুয়ারী রবিবার দিবাগত রাত ১১টায় তার আত্মীয় শেখ জাকির পরিবারের লোকজন নিয়ে নুরপুর গ্রামে একজন রোগী দেখতে যান। (২৩ জানুয়ারী রাত দেড়টায়) রোগী দেখে ফেরার পথে নিজ করনসী গ্রামে মোকামের সামনে আসলে বর্তমান ইউপি চেয়ারম্যান ও প্রতিদ্বন্ধী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মানিকের ছোট ভাই আতিকুর রহমান লেবুর নেতৃত্বে একদল লোক মোটর সাইকেল দিয়ে জাকিরের নোহা গাড়ি (নং-সিলেট চ-৫১-০১৪৪) গতি রোধ করে অনেকক্ষণ আটকে রাখে। এসময় গাড়ি আটকানোর বিষয় জানতে চাইলে লেবুর পক্ষের লোকজন দেশিয় অস্ত্র শস্ত্র ও লোহার রড দিয়ে গাড়ি ভাংচুর করে তাদের উপর হামলা চালায়। খবর পেয়ে রাত দেড়টার দিকে ঘটনাস্থলে যান আব্দুল কুদ্দুছ শেখ’র ছোট ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুস শাহিদ শেখ। আব্দুস শহিদ শেখ’র এলিয়ন কার (নং-ঢাকা মেট্রো গ-২১-৪৯৪০) এ ভাংচুর করা হয়। পরে ওসমানীনগর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এছাড়া গত দুই দিন ধরে তার নির্বাচনী পোস্টার ব্যানার ছিড়ে ফেলারও অভিযোগ করেন তিনি।
এদিকে,রবিবার দুপুরে গোয়ালাবাজার ইউনিয়নের তেরহাতি গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ শেখ এর বাড়িতে গাড়ি ভাংচুর ও কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, রবিবার দিবাগত রাত ১১টায় বর্তমান ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিকের ছোট ভাই আতিকুর রহমান লেবুর নেতৃত্বে একদল লোক স্বতন্ত্র প্রার্থী আব্দুল কদ্দুছ শেখের কর্মী সমর্থকের উপর হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করছেন এটি সত্যি নিন্দনিয়। আমরা সুন্দর পরিবেশে প্রতিযোগীতা মূলক নির্বাচন চাই প্রতিহিংশার নির্বাচন চাই না। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, শেখ মনির উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল কদ্দুছ শেখ, আব্দুস সালাম শেখ, আব্দুল কালাম, আলাল আহমদ, মিনার আহমদ, শওকত আলী, বশির মিয়া, সুরুজ আলী, আলাউদ্দিন, লোকমান আলী, নেফুর মিয়া, আব্দুল আহমদ, মওলুদ চৌধুরী, জাবরুল হোসেন প্রমুখ। পরে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি গোয়ালাবাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। এ ব্যাপারে ওসমানীনগর থানার অফিসার্স ইনচার্জ এস এম মাঈন উদ্দিন বলেন, গোয়ালাবাজারের নিজ করনসী গ্রামে একটি বিশৃংখলার খবর শুনে রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি। লিখিত অভিযোগ আসলে বিষয়টি খতিয়ে দেখবো।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৪:২২ ● ১৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ