আমতলীতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-১০

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-১০
শনিবার ● ২২ জানুয়ারী ২০২২


আমতলীতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-১০

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মুগ ডাল খেতে ড্রেন কাটায় বাঁধা দেয়ায় হামলায় নারীসহ ১০জন আহত হয়েছে। আহত ৯জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার (২২ জানুয়ারি) সকালে আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
জানাগেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামের বেল্লাল পাহলানের মুগডাল খেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। এতে বাঁধা দেয় চাচা বেল্লাল পাহলান। ড্রেন কাটতে বাঁধা দেয়ায় মনু পাহলান ও তার লোকজন বেলাল পাহলানকে মারধর শুরু করে। তাকে রক্ষায় মুন্সিগঞ্জ থেকে বেড়াতে আসা নতুন জামাতা ও মেয়েরা ছুটে এলে তাদের বেধরক মারধর করেছে। তাদের হামলায় কামাল (৩০), আকাশ (১৭), রনি (৩৫), নিলা (২৩), চম্পা (২৫), আলো (১৯), বেল্লাল (৬০), আসলাম সরদার (৪৫) ও কমলা (৩৫) আহত হয়। আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ৭ জনের বাড়ী মুন্সিগঞ্জ  জেলার টুঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী এলাকায়। তারা শ^শুর বাড়ী বেড়াতে এসে হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
বেল্লাল পাহলান বলেন, আমার মুগ ডাল খেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান  ড্রেন কাটছিল। আমি এতে বাঁধা দেয়ার আমাকে বেধরক মারধর করে। আমাকে রক্ষায়  বেড়াতে আসা ভাইয়ের জামাতা ও মেয়েরা  এগিয়ে আসলে তাদের পিটিয়ে আহত করে। আমি এ ঘটনার বিচার চাই।
মনু পাহলান মারধরের কথা অস্বীকার করে বলেন, ড্রেন কাটতে বাঁধা দেয়ায় সামান্য কথা কাটাকাটি হয়েছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ঘটনা জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:৪৭ ● ৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ