দুমকিতে মা-ছেলের রহস্যজনক মৃত্যু!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে মা-ছেলের রহস্যজনক মৃত্যু!
বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২


দুমকিতে মা-ছেলের রহস্যজনক মৃত্যু!

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে মা ও তার দেড় বছরের শিশুপুত্রের রহস্যজনক মৃত্যু ঘটেছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউয়নের ধোপারহাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে। থানা পুলিশ বুধবার রাত সাড়ে ১০টায় লাশ উদ্ধার করে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় সূত্রজানায়, পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার চৌকিদারের কন্যা ফাতেমা বেগম (৩০) ও তার দেড় বছরের শিশুপুত্র সিফাত (১বছর ৬মাস)’র রহস্যজনক মৃত্যু হয়। আনোয়ার চৌকিদারের পারিবারিক দাবি তাঁর নাতি সিফাত পানিতে ডুবে মারা যায় এবং শিশুর মা ফাতেমা বেগমের ষ্টোকজনিত কারণে অসুস্থতায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু ঘোষনা দেয়।
পাঙ্গাশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর সিকদার জানান, পানিতে ডুবে শিশু সিফাতের মৃত্যুর শোকে তার মা ব্রেইন টিউমারাক্রান্ত ফাতেমার ষ্টোকজনিত কারণে মারা যান। অপর একটি সূত্রের দাবি,  অসুস্থতায় বিকারগ্রস্ত ফাতেমা তার শিশুপুত্রকে বিষ খাইয়ে নিজেও আত্মহত্যা করেছে।
ইউপি চেয়ারম্যান এড. গাজী নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ফাতেমা শিশু সিফাতের লাশ দেখেছি। ফাতেমার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে আমার ধারণা। তবে শিশুটি কিভাবে মারাগেছে তা বলতে পারবো না। দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিৎ করে বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৯:০১:৪৮ ● ২৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ