সভাপতি-নোমান, সম্পাদক-ইসমাইলচরফ্যাশনে মধ্যবিত্ত ফাউন্ডেশনের কমিটি গঠন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » সভাপতি-নোমান, সম্পাদক-ইসমাইলচরফ্যাশনে মধ্যবিত্ত ফাউন্ডেশনের কমিটি গঠন
শুক্রবার ● ১৪ জানুয়ারী ২০২২


সভাপতি-নোমান, সম্পাদক-ইসমাইল

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

“মুখে হাসি চোখে জল গড়বো মোরা সমতল” এই স্লোগানকে সামনে রেখে দীর্ঘ সময় ধরে দেশ ও মানবকল্যানে কাজ করা সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন” এর চরফ্যাশন উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।
২০২২-২০২৩ সালের নতুন কার্যকরী কমিটিতে সাংবাদিক এম, নোমান চৌধুরীকে সভাপতি ও মো. ইসমাইল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫৪সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী এর প্রতিষ্ঠিতা ও সভাপতি নজরুল ইসলাম (শুভরাজ) ও সাধারণ সম্পাদক এসএম আব্দুর রহিমের যৌথ স্বাক্ষরে উক্ত কমিটির অনুমোদন প্রদান করা হয়।
নতুন কমিটিতে উপদেষ্টা মনোনীত হন মো. আল-ইমরান প্রিন্স, মো. ইউসুফ হোসেন ইমন, মোসম্মৎ মাহমুদা খানম মিলি, আওলাদ হোসেন নাসিম, সাইমুন রাসেল, আল-আমীন হাওলাদার, জুবায়ের সওদাগর জুবু, তাজ মোহাম্মদ (রবিন), মো. নাইম।
কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. হান্নান পন্ডিত, মোসাম্মোৎ ফারজানা আফরোজ, সহসভাপতি শাহাদাত হোসেন শামীম, সহসভাপতি মো. কামরুল ইসলাম, এস এম সবুজ, সুদেব দাস সুমন, মো. রাসেল, মো. হৃদয় মাত্তাবর, গোলাম কিবরিয়া অথই, পিয়াংকা, মো. তাজিম হাওলাদার, মো. শহিদুল ইসলাম সুজন, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুর রহিম, মো. শাওন বেপারী, মো. জিহাদুল ইসলাম, মো. রিয়াজ পাটোয়ারী, মো. আশিক পাটোয়ারী, নুর হাফিজ, মো. মামুন হোসাইন, এসএম মামুন হোসাইন, মো. ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ইসহাক উদ্দিন, মো. তাহশান আহমেদ শাকিল, মো. মুরাদ মাতাব্বর, মো. নৈর্পুন রহমান, মো. শাওন মৃধা, মো. রকিবুল ইসলাম সম্রাট, মো. রাসেল হোসেন, মো. সম্রাট হোসেন, শাহরিয়ার আরমান, দপ্তরসম্পাদক মো. মিরাজ হোসেন, উপ-দপ্তরসম্পাদক মো. ফজলে রাব্বি, শিক্ষা ও বৃত্তিবিষয়ক সম্পাদক মো. নাজমুল ইসলাম নিজাম, উপ-শিক্ষা ও বৃত্তিবিষয়ক সম্পাদক মো. হাসনাইন সোহাগ, প্রচার সম্পাদক রিয়াজ মাহমুদ, উপ-প্রচার সম্পাদক মো. আল-আমীন মহাজন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আরেফিন হৃদয়, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউসুফ আহমেদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. শামীম, উপ-ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. রাজীব হোসেন, নারী বিষয়ক সম্পাদক মোসা. তামান্না তারিন, উপ-নারী বিষয়ক সম্পাদক মোসা. জান্নাতুল ফেরদৌস, রক্তদান বিষয়ক সম্পাদক মো. রাজীব হোসেন, উপ-রক্তদান বিষয়ক সম্পাদক মো. আল-আমীন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. অভি আহমেদ, উপ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাইমুন জাহান, কর্মস্থান বিষয়ক সম্পাদক মো. রিয়াজ মাহমুদ, উপ-কর্মস্থান বিষয়ক সম্পাদক মো. সজীব হোসেন, সদস্য হিসেবে নির্বাচত হয়েছেন, মো. সিরাজুল ইসলাম, মো. শাকিল হোসেন, ও মো. শরীফ হোসেন।
বাংলাদেশ মধ্যবিত্তফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে  সামাজিক, সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০২:১২ ● ৪৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ