বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়তে ছাত্রলীগ সচেষ্ট-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়তে ছাত্রলীগ সচেষ্ট-এমপি জ্যাকব
মঙ্গলবার ● ৪ জানুয়ারী ২০২২


বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ছাত্রলীগ সচেষ্ট-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ছাত্রলীগই সচেষ্ট। মঙ্গলবার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
ছাত্রলীগের উপজেলা সাধারন সম্পাদক আশিব এর সঞ্চালনায় ও সভাপতি মেহদী হাসান সোহাদের সভাপতিত্বে তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় যে উন্নয়ণ করেছি ৬৪জেলার মানুষ পর্যটক হিসাবে দেখতে আসবে। করোনার ফলে উন্নয়ন স্থগিত হয়ে যায়। করোনার শেষে আবার উন্নয়ন কাজ চলমান রয়েছে। আমি চরফ্যাশনে স্টেডিয়ামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সড়ক মেরামত উন্নয়ন কাজের জন্যে প্রায় ১শ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। খুব শীঘ্রই তার কাজ শুরু হবে। হাসপাতালের বিষয় বলেন, কোভিড-১৯ ব্যপারে কর্মরত ডাক্তার জীবনের ঝুকি নিয়ে যে সেবা দিয়েছেন এই জন্যে তাদেরকে ধন্যবাদ জানাই।
এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি আবি আবদুল্লাহ খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাক্তার শোভন কুমার বসাক, মেডিকেল অফিসার ডা. আবদুল হাই।
এর আগে তিনি চরফ্যাশনে ৫কোটি টাকা ব্যয়ে আধুনিক ডাকবাংলো ভবন উদ্বোধন করেন। চরফ্যাশন পৌরসভা ও জিন্নগড় ইউনিয়নে দুস্থ ও অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন। দুপুরে চরফ্যাশন হাসপাতালে সমন্বয় সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৭:৫৫ ● ২২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ