দুমকিতে ৫মশ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার-১

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ৫মশ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার-১
মঙ্গলবার ● ১২ অক্টোবর ২০২১


দুমকিতে ৫মশ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার-১

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বশির মুন্সী (৫০) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় উপজেলার জলিশা গ্রামের বাড়ি সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ভিকটিম শিশু শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়েছে। এব্যাপারে ওই শিশুর বাবা শাহিন হাওলার বাদি হয়ে সোমবার রাতে দুমকি থানায় একটি ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে। মামলা নং ০৪।
মামলার এজাহারে জানাযায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের জলিশা আশ্রায়নের বাসিন্দা শাহিন হাওলাদারের শিশুকন্যা (১১) ৩৬নং জলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্র্র্র্র্র্র্র্র্র্র্র্রেণীর ছাত্রীকে শনিবার (৯ অক্টোবর) স্কুলে যাওয়ার পথে একই এলাকার প্রতিবেশী লম্পট বশির মুন্সি (৫০) জোরপূর্বক রাস্তার পাশের্^র একটি নির্মাণাধীণ নির্জণ ভবনে নিতে টানা-হ্যাচরা করে এবং স্পর্শকাতর স্থানে হাত দেয়। লম্পটের হাত থেকে রক্ষা পেতে শিশুটির ডাকচিৎকারের এক পর্যায়ে ছুটে দৌড়ে পালিয়ে বাড়িতে গিয়ে তার মা-বাবাকে জানায়। শিশুটির পরিবার ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে জানিয়ে বিচার চাইলে তারা সমাধানের আশ্বাসে সময় ক্ষেপন করলে নিরুপায় হয়ে মামলাটি দায়ের করেন। অপর দিকে ভিকটিম শিশুটি অসুস্থ হলে তাকে দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ আঃ সালাম জানান, ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের ও আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে জানান, ধৃত আসামীকে দুপুর ২টায় কোর্টে প্রেরণ করা হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ১৯:০১:০৬ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ