তত্ত্বাবোধক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই-তথ্য মন্ত্রী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তত্ত্বাবোধক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই-তথ্য মন্ত্রী
শনিবার ● ১৮ সেপ্টেম্বর ২০২১


তত্ত্বাবোধকসরকারের স্বপ্ন দেখে লাভ নেই -তথ্য মন্ত্রী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড,হাছান মাহমুদ এমপি বলেছেন,তত্তাবোধক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধিনে।
শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে চরফ্যাশনে আবদুল্লাহ আল-ইসলাম জ্যাকব এমপির বাসভবন চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় বজ্রগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় পৃথক পৃথক অনুষ্ঠানে তিনি এই সব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপির সিরিজ মিটিং করেছে। তারা বলেছেন, আওয়ামীলীগের অধিনে নির্বাচনে যাবে না। নির্বাচন কোন দিন আওয়ামীলীগের অধিনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধিনে। নির্বাচন আসলে জেলা প্রশাসক ও পুলিশ সুপারগন নির্বাচন কমিশনের অধিনে কাজ করেন।
বিএনপি নেতাকর্মীদেরকে উদ্দ্যেশ্য করে বলেন, বিএনপির নেতারা এলাকায় আসেনা। নির্বাচন আসলে অতিথি পাখিরমত এলাকায় এসে ভোট চায়। আপনারা কোন অতিথি পাখিকে ভোট দিবেন না। বারবার দরকার শেখ হাসিনার সরকার। উন্নয়নের জন্যে জ্যাকবকেও এমপি হিসাবে দরকার। দেশ এখন ডিজিটাল বাংলাদেশ। একজন কৃষক ধানের পোকার ছবি করে ব্লক সুপারভাইজারের মাধ্যমে তা প্রতিরোধ করতে সক্ষম হয়। দেশ বিদেশ থেকে টাকার প্রয়োজন হলে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে টাকা আনা হয়। উন্নয়নের জন্যে আওয়ামীলীগের বিকল্প নেই।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল-ইসলাম জ্যাকব এমপি। অনুষ্ঠানে জেলা প্রশাসক তৌফিক ই এলাহী চৌধুরী. পুলিশ সুপার সরকার কায়ছার আহম্মেদ, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, ভোলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক অমিতাব অপু, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সহ-সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক মনির আহম্মেদ  শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:০৪ ● ২৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ