বামনায় ইয়াবাসহ দুই যুবক আটক

প্রথম পাতা » বরগুনা » বামনায় ইয়াবাসহ দুই যুবক আটক
সোমবার ● ৩ মে ২০২১


বামনায় ইয়াবাসহ দুই যুবক আটক

বামনা( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনা জেলার বামনা উপজেলার দক্ষিণ রামনা এলাকার খেয়াঘাট থেকে তৌহিদুজ্জামান (২৭) ও আবুল কালাম ( ৩৮) নামের দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।রোববার সন্ধ্যা রাতে ডিবি পুলিশের পাঁচ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা জেলার বামনা উপজেলার দক্ষিণ রমনা খেয়াঘাট এলাকা থেকে ২০০পিচ ইয়াবাসহ তৌহিদুজ্জামান ও আবুল কালাম নামের ওই দুই যুবককে আটক করে জেলা ডিবি পুলিশের একটি দল। আটক তৌহিদুজ্জামান সাতক্ষীরার আশাশুনি উপজেলার চেওটিয়া গ্রামের শেখ আব্দুল জলিলের ছেলে ও আবুল কালাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বেতমোর গ্রামের বাদশা ফকিরের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোসলে উদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোসলেম উদ্দিন আটকদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করছেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার বলেন, আটকরা সাতক্ষীরা জেলা থেকে ইয়াবা নিয়ে বিভিন্ন জায়গায় বিক্রি করত। বামনা উপজেলার দক্ষিণ রামনা খেয়াঘাটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের নামে মামলা করা হয়েছে।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৩০:২৯ ● ১৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ