হানিফ হত্যাকারীদের ফাঁসির দাবিতে টুঙ্গিপাড়ায় মানববন্ধন

প্রথম পাতা » ঢাকা » হানিফ হত্যাকারীদের ফাঁসির দাবিতে টুঙ্গিপাড়ায় মানববন্ধন
রবিবার ● ৭ জুলাই ২০১৯


হানিফ হত্যাকারীদের ফাঁসির দাবিতে টুঙ্গিপাড়ায় মানববন্ধন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

রাজধানীর লালবাগের আজিমপুর কবরস্থান সংলগ্ন মেয়র মো.হানিফ জামে মসজিদের খাদেম মাওলানা আবু হানিফ হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
রবিবার (৭ জুলাই) বেলা ১২ টায় উপজেলার ডুমুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও সর্বস্তরের জনগণের ব্যানারে বাশবাড়ীয়া বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এতে নিহতের পিতা মো. শামচু মুন্সী, বাশবাড়ীয়া ঝনঝনিয়া মাদ্রাসার মহতামিম মাওলানা ওমর, ডুমুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি এনামূল হক তালুকদার, মালিখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলিন, সাইফুল ইসলাম জসিম সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা ও এলাকার সকল স্তরের জনগন বক্তব্য রাখেন।
এসময় বক্তারা হানিফের হত্যাকারী সাইফুল, বাহার উদ্দিন, ফরিদ আহম্মেদ, আবুল কালাম সহ জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ফাসির দাবি জানান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।
উল্লেখ্য, বুধবার রাতে (৩ জুলাই) মেয়র মো. হানিফ জামে মসজিদের খাদেম আবু হানিফের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মসজিদের খাদেমের কক্ষের পাশের গুদামঘর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। আবু হানিফের গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার বাশবাড়ীয়া গ্রামে। তার তিন মাসের একটি মেয়ে রয়েছে।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৩:৪৩ ● ৩৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ