কাউখালীতে যুবককে পিটিয়ে আহত

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে যুবককে পিটিয়ে আহত
শুক্রবার ● ১৪ জুন ২০১৯


কাউখালীতে যুবককে পিটিয়ে আহত

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়নের সাপলেজা গ্রামে প্রতিপক্ষের লোকজন মো.আল-আমিন হাওলাদার(৩৫) নামে এক যুবককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাপলেজা গ্রামে একটি খেলার মাঠের পাশে এ ঘটনা ঘটে।আল-আমিন একই গ্রামের আব্দুল গনি হাওলাদারের ছেলে।
কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত যুবকের আল-আমিন জানান,বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়’টার দিকে সাপলেজা গ্রামে শ^শুর বাড়ি থেকে বাড়ি ফেরার পথে ওই গ্রামের ফুটবল মাঠের পাশের্^ কামাল ,শাহীন উজ্জ্বল,মিরাজ আমাকে উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে কামাল ,শাহীন উজ্জ্বল,মিরাজসহ অজ্ঞাত ৭-৮ জন  লোহার রড,জিআই পাইপ  এবং দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার পথরোধ করে। পথরোধের কারণ জিজ্ঞাসা করলে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়ি বেধড়ক পেটাতে থাকে। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন পাইপ দিয়ে আমাকেকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় প্রতিপক্ষের আমার কাছ থেকে সাড়ে পঁচিশ হাজার টাকাসহ একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।
আহত আল-আমিন আরো জানায়,আমাকে পিটিয়ে তারা আমার বাড়ির কাছে একটি বাগানে ফেলে রেখে যায়।এসময় আমার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।তিনি বলেন, আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থী দেলোয়ার হোসেন সিকদারের সমার্থক ছিলাম।নির্বাচন চলাকালীন সময় থেকে আমাকে হামলাকারীরা বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিল।
এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মোঃ ফরিদ হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৭:৩৫ ● ৪৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ