মহিপুরে যুবলীগের সাইনবোর্ড ভাংচুর, থানায় জিডি

প্রথম পাতা » কুয়াকাটা » মহিপুরে যুবলীগের সাইনবোর্ড ভাংচুর, থানায় জিডি
মঙ্গলবার ● ১১ জুন ২০১৯


মহিপুরে যুবলীগের সাইনবোর্ড ভাংচুর, থানায় জিডি

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

উত্তপ্ত হয়ে উঠেছে পটুয়াখালীর মহিপুর থানা আওয়ামীলীগের রাজনীতি। আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিনিয়ত হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে চলেছে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে মহিপুর সদর ইউনিয়ন ও থানা যুবলীগ অফিসের সাইন বোর্ড সন্ত্রাসী কর্তৃক ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ফেরদৌস হাওলাদার ১০ জুন রাতে থানায় জিডি করেছে। জিডি নং ৩৪১/২০১৯। এ ঘটনায় উদ্যেগ প্রকাশ করেছে মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অংগসংগঠন।
জিডি সুত্রে জানা যায়, বিগত ৮জুন রাত সাড়ে ৯টার দিকে একদল সন্ত্রাসী কর্তৃক  মহিপুর সদর ইউনিয়ন ও থানা যুবলীগ অফিসের সামনের মুল সাইনবোর্ড কুপিয়ে ও পিটিয়ে ভেঙ্গে ফেলা হয়। এঘটনা মহিপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট সাংবাদিকদের জানান, রাজনৈতিক প্রতিপক্ষের সন্ত্রাসীরা রাতের আধাঁরে এসে অফিসের সাইনবোর্ড ভেঙ্গে ফেলে পালিয়ে যায়। তিনি এহেন সন্ত্রাসী কার্যকলাপের সাথে জরিত সন্ত্রাসীদের চিহ্নিত করে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।
এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাইদুল ইসলাম জানান, সাইনবোর্ড ভাংচুরের ঘটনায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। এস অই সাইদুলকে তদন্ত ভার দেয়া হয়েছে। তদন্ত শেষে এর সাথে কারা জরিত রয়েছে তা খতিয়ে দেখা হবে।

এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫০:০৬ ● ৩৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ