ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ব্যবসায়ী খুন

প্রথম পাতা » সর্বশেষ » ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ব্যবসায়ী খুন
শুক্রবার ● ১২ এপ্রিল ২০১৯


প্রতীকী চিত্র
ঠাকুরগাঁও সাগরকন্যা প্রতিনিধি ॥
ঠাকুরগাঁও শহরে এক স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার অভিযোগে পুলিশ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, গত বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে শহরের সিএম আইয়ুব বালিকা উচ্চবিদ্যালয়ের পেছন থেকে গোকুল চন্দ্র (৪০) নামে এই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। গোকুল শহরের জমিদারপাড়া এলাকার ধীরেন রায়ের ছেলে। শহরের প্রিয়া জুয়েলার্সের মালিক তিনি। গত বৃহস্পতিবার রাতে তিনি দোকান বন্ধ করে বাসায় আসার পর আবার বাইরে যান। এরপর তার মৃত্যুর খবর আসে বলে পরিবার জানিয়েছে।

ওসি আশিকুর রহমান এলাকাবাসীর বরাতে বলেন, গত বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে সিএম আইয়ুব বালিকা উচ্চবিদ্যালয়ের পেছনে একটি কালভার্টের ওপর গোকুল চন্দ্রকে অচেতন অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। তারা তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাকিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন। পূর্বশত্রুতার জেরে কেউ তাকে হত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

হাসপাতালের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, তার কপালে আঘাতের দাগ রয়েছে। এ ছাড়া তার দুই হাতের কুনইয়ে আঁচড়ের দাগ রয়েছে। তবে হত্যা কি না তা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না। নিহত গোকুলের বড় ভাই উত্তম রায়ের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই এবং অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঠাকুরগাঁও সদরে দুর্বৃত্তদের হাতে গোকূল রায় (৪০) নামের এক স্বর্ণ ব্যবসায়ী নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার গভীর রাতে শহরের টিকাপাড়া শ্মশানের সামনে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে দেড়টার দিকে গোকূল রায়ের মৃত্যু হয়। গোকূল সদরে প্রিয়া জুয়েলার্স নামে একটি দোকান চালাতেন। তিনি শহরের জমিদারপাড়ার ব্যবসায়ী ধীরেন রায়ের ছেলে।

নিহতের মেজ ভাই সঞ্জয় রায় জানান, রাত ১২টার দিকে কে বা কারা মোবাইল ফোনে গোকূলকে ডেকে নিয়ে যান। তারপরই তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তাঁর পরিবার।

ঠাকুরগাঁও থানার ওসি আশিকুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ এরইমধ্যে তিনজনকে আটক করেছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে তদন্ত চলছে বলে জানান তিনি।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:৩১:৩১ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ