দিনাজপুরে ২ ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেফতার

প্রথম পাতা » রংপুর » দিনাজপুরে ২ ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেফতার
বুধবার ● ১০ এপ্রিল ২০১৯


প্রতীকী চিত্র
সাগরকন্যা দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুরের বীরগঞ্জে দুই ছাত্র বলৎকারের অভিযোগে মো. ইসমাইল হোসেন (৩৭) নামে এক মাদ্রাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে গত মঙ্গলবার রাতে ছাত্রের অভিভাবক বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে সুপাকে গ্রেফতার করে। মো. ইসমাইল হোসেন উপজেলার শিবরামপুর ইউনিয়নের আরাজী মিলনপুর গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে এবং নিজপাড়া ইউনিয়নের হাবলুহাট দারুল আইতাম দুঃস্থ শিশু প্রতিপালন ও পুনর্বাসন কেন্দ্র এবং এতিখানার সুপার।

বীরগঞ্জ থানার এসআই এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ হক জানান, গত ৭এপ্রিল গভীর রাতে মাদ্রাসার সুপার মোঃ ইসমাইল হোসেন নিজ কক্ষে ডেকে নিয়ে গিয়ে দুই ছাত্রকে ধারাবাহিক ভাবে বলৎকার করে। বিষয়টি জানাজানি হলে ছাত্রের অভিভাবক ৯এপ্রিল গত মঙ্গলবার রাতে বীরগঞ্জ থানায় লিখিত ভাবে মামলা দায়ের করে। মামলার পর ওসি (তদন্ত) বিশ্বনাথ দাশ গুপ্তের নেতৃত্বে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিশ্বনাথ দাশ গুপ্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-০৯। তারিখ-০৯/০৪/২০১৯ইং। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি বলৎকাররে বিষয়টি স্বীকার করেছে।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:০৮:৫৮ ● ৩৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ