সাতক্ষীরায় ট্রাক চাপায় মুদি ব্যবসায়ী নিহত

প্রথম পাতা » খুলনা » সাতক্ষীরায় ট্রাক চাপায় মুদি ব্যবসায়ী নিহত
বুধবার ● ১০ এপ্রিল ২০১৯


প্রতীকী চিত্র
সাগরকন্যা সাতক্ষীরা প্রতিনিধি ॥
সাতক্ষীরার কলারোয়ায় বলিভর্তি ট্রাক চাপায় মুদি ব্যবসায়ী আলি রেজা (৩৫) ঘটনা স্থানে নিহত হয়েছে। সাথে থাকা স্কুল ছাত্র রাশেদ (১৫) আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের হুলহুলিয়া নতুন বাজার মোড়ে এ ঘটনাটি ঘটেছে। নিহত আলি রেজা উপজেলার সাতপোতা গ্রামের আবদুল লতিফ গাজীর ছেলে। সে পেশায় একজন মুদি ব্যবসায়ী। আহত রাশেদ একই গ্রামের আবদুর রহমানের ছেলে।

নিহতের চাচাত ভাই আহাদ আলী জানান, সকালে বাজাজ প্লাটিনা মোটরসাইকেল যোগে বাড়ী থেকে তার চাচাত ভাই স্কুল ছাত্র রাশেদকে সাথে নিয়ে সোনাবাড়ীয়া বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে হুলহুলিয়ার নতুন বাজার মোড়ে একটি বালিভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-১৪৭৬)কে অভারটেক করার সময় তার মটরসাইকেলে ধাক্কা লাগে। এ সময় ট্রাকের পিছনের চাকায় পড়ে সে ঘটনা স্থানে মারা যায়। অপর জন রোড থেকে ছিটকে পড়ে আহত হন। পরে থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক ট্রাক আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে কলারোয়া থানার কর্মকর্তা ইনচার্জ মনিরুজ্জামান বলেন-খবর পেয়ে তিনি সাথে সাথে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থান থেকে লাশ উদ্ধার সহ ট্রাকটি আটক করেন।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:০৫:৫৮ ● ৪৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ