ছয়তলা হেলে পড়ল আরেকটি ছয়তলার পাশে

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছয়তলা হেলে পড়ল আরেকটি ছয়তলার পাশে
বৃহস্পতিবার ● ২১ মার্চ ২০১৯


---

ঢাকা সাগরকন্যা অফিস॥
ঢাকার সাভারে একটি ছয়তলা ভবন পাশের একটি ছয়তলা ভবনের পাশে হেলে পড়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে ভবনের বাসিন্দাদের দ্রুত ভবন ত্যাগের নির্দেশ দিয়েছেন পৌরসভার মেয়র আবদুল গনি। বৃহস্পতিবার বিকেলে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে হঠাৎ করে তালবাগ মহল্লার জিয়াউর রহমানের ছয়তলা বাড়িটি পাশের মো. নাজিমুদ্দিন রাহিমের ছয়তলা ভবনের পাশে হেলে পড়ে। এ সময় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ভবনটির বাসিন্দাদের সড়ে যাওয়ার নির্দেশ দেন পৌর মেয়র আবদুল গনি। ওই ছয়তলা বাড়িতে ১২টি ফ্ল্যাটের মধ্যে পাঁচটি ফ্ল্যাট ভাড়া দেওয়া রয়েছে। এ ঘটনায় ওই বাড়ি ও আশপাশের বাড়ির ভাড়াটিয়াদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এদিকে হেলেপড়া ভবনটি দেখতে উৎসুক জনতা ভিড় জমিয়েছে। এ বিষয়ে জানতে চাইলে হেলেপড়া ভবনটির তত্ত্বাবধায়ক রবিউল ইসলাম বলেন, এ বিষয়ে আমি পরে কথা বলব। সাভার পৌরসভার মেয়র আবদুল গনি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হেলেপড়া ভবনটির বাসিন্দাদের সড়ে যাওয়ার নির্দেশ দিয়েছি। বুয়েট থেকে পরীক্ষা করার পরে ভবনটি কী করা হবে তা জানানো হবে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা লিটন আহমেদ বলেন, ভবনটির বিরুদ্ধে পৌরসভা ব্যবস্থা নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭:০৫:৩১ ● ৪২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ