আমতলীতে অভিমানে গৃহবধুর আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অভিমানে গৃহবধুর আত্মহত্যা!
বৃহস্পতিবার ● ১ ফেব্রুয়ারী ২০২৪


আমতলীতে অভিমানে গৃহবধুর আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বামী সুমন মিয়ার সঙ্গে অভিমান করে হতদরিদ্র স্ত্রী এক সন্তানের জননী আখিনুর বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামে বৃহস্পতিবার রাতে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে।
জানাগেছে, উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামের আমিনুল হাওলাদারের কন্যা আখিনুরকে গত চার বছর আগে ঢাকায় কেরানীগঞ্জ এলাকার দিন মজুর সুমন মিয়ার সঙ্গে বিয়ে দেয়। বিয়ের পর থেকে অভাব অনাটনের মধ্যে তাদের সংসার চলে। গত তিন মাস আগে আখিনুর স্বামীর সঙ্গে অভিমান করে বাবার বাড়ীতে আসে। কিন্তু স্বামী সুমন তার ভরন পোষন বন্ধ করে দেয়। এ নিয়ে বেশ কয়েকদিন ধরে স্বামী সুমন মিয়ার সঙ্গে আখিনুরের দ্বন্ধ হয়। এতে ক্ষুব্ধ হয়ে বুধবার রাতে আখিনুর তার বাবার ঘরের আড়ার সঙ্গে ওড়না  পেচিয়ে গলায় ফাঁস দেয়। বৃহস্পতিবার সকালে নিহত আখিনুরের বোন গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখে ডাক চিৎকার দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মহদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্য মামলা হয়েছে।
নিহতের চাচাতো ভাই জুয়েল চৌকিদার বলেন, তিন মাস আগে ঢাকায় স্বামী সুমন মিয়ার কাছ থেকে বাবার বাড়ী আসে। এরপর বাবার বাড়ীতে অবস্থান করছিল। বুধবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৩৩ ● ৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ