ফুলবাড়ীতে শিক্ষকের প্রহারে শিশু শিক্ষার্থী হাসপাতালে!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে শিক্ষকের প্রহারে শিশু শিক্ষার্থী হাসপাতালে!
রবিবার ● ১৯ নভেম্বর ২০২৩


ফুলবাড়ীতে শিক্ষকের প্রহারে শিশু শিক্ষার্থী হাসপাতালে!

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রামভাদ্রপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মমিনুল ইসলাম এর অতিরিক্ত প্রহারে অসুস্থ হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে স্বর্ন সরকার(১২) নামের এক ছাত্র।
গত সকাল ১১ দিকে বিদ্যালয়ের ক্লাসরুমে ওই ছাত্রসহ আরো দুই জন দুইজনকে অতিরিক্ত প্রহার করার অভিযোগ উঠেছে শিক্ষক মমিনুল ইসলামের বিরুদ্ধে।
মারধরের শিকার হয়ে অসুস্থ হয়ে পড়লে স্বর্ণ সরকার নামের ওই শিক্ষার্থী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবার।
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে ৪ নং বেডে স্বর্ণ সরকার ভর্তি রয়েছে।
তার সাথে কথা বলে জানা যায় তাকে সহ আরো দুইজনকে বেদ দ্বারা অতিরিক্ত মারধর করে শিক্ষক মমিনুল ইসলাম। মারধরের শিকার বাকি দুই শিক্ষার্থীর নাম মেহেদী হাসান (১২ )সিফাত (১২) মারধরের শিকার তিনজনেই ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।
এ বিষয়ে শিক্ষক মমিনুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান বিষয়টি অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমাধান করে দিবেন।
এ বিষয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন জানান এই ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে তদন্ত সাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।
বিষয়টি জানতে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর মোহাম্মদ আল কামাহ তমাল এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান বিষয়টি আমি অবগত ছিলাম না, এখন অবগত হলাম খুব দ্রুত এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।
মারধরের শিকার স্বর্ণ সরকারের মায়ের সঙ্গে কথা বললে তিনি জানান আমি এ বিষয়ে তেমন কিছু জানি না, শুনেছি স্কুলের শিক্ষকরা বিষয়টি সমাধান করে দিবেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৩:০৫ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ